Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪,

৪০ বিজিবির উদ্যোগে ফ্রি চিকিৎসা ও শীত বস্ত্র বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

ডিসেম্বর ৪, ২০২২, ০৫:২০ পিএম


৪০ বিজিবির উদ্যোগে ফ্রি চিকিৎসা ও শীত বস্ত্র বিতরণ

সীমান্ত সুরক্ষার পাশাপাশি খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি), পলাশপুর জোন সব সময় পাহাড়ে পিছিয়ে পড়া জনগোষ্ঠীদের জন্য কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় জোনের আওতাভুক্ত অসহায় হতদরিদ্রদের মাঝে চিকিৎসা সেবা ও শীতার্ত গরীব ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে খেদাছড়া ব্যাটালিয়ন (৪০ বিজিবি) ও পলাশপুর জোন এর অধীনস্থ গোকুলমনিপাড়া বিজিবি ক্যাম্পের দায়িত্বপূর্ণ এলাকার শতাধিক গরীব ও দুঃস্থ অসহায়দের মাঝে শীতবস্ত্র, চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন খেদাছড়া ব্যাটালিয়ন ৪০ বিজিবি পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্নেল সোহেল আহমেদ।


গোকুলমনিপাড়া বিজিবি ক্যাম্প এলাকার জনসাধারণের স্বাস্থ্য সেবায় পলাশপুর জোন অধিনায়ক লেঃ কর্নেল সোহেল আহমেদ এবং মেডিকেল অফিসার ক্যাপ্টেন মোঃ আশিকুর রহমানের নেতৃত্বে মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।

উক্ত ক্যাম্পেইনে করোনা ভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাব ও সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণ পূর্বক পাহাড়ি ৯৫ জন এবং বাঙ্গালী ৮০ জন সর্বমোট ১৭৫ জন গরীব ও দুঃস্থ জনসাধারণকে স্বাস্থ্য সেবা প্রদান এবং বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়।

এ সময় গোমতী ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জল হোসেন, গোকুলমনিপাড়া বিজিবি ক্যাম্প কমান্ডারসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

এসএম

Link copied!