Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে হাটহাজারীতে সভা

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

ডিসেম্বর ১১, ২০২২, ১১:৩৫ পিএম


ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে হাটহাজারীতে সভা

জাতীয় দৈনিক ইনকিলাব পত্রিকার সম্পাদক আলহাজ্ব এ এম এম বাহাউদ্দীনের বিরুদ্ধে নোমান গ্রুপের দায়ের করা মিথ্যা মামলায় প্রতিবাদ জানিয়েছে হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদ।

রোববার (১১ ডিসেম্বর) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে সংগঠনের সভাপতি ও দৈনিক ইনকিলাবের প্রতিনিধি আসলাম পারভেজের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় এ প্রতিবাদ জানানো হয়।

সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিনের প্রতিনিধি মো. বোরহান উদ্দিনের সঞ্চালনায় বক্তারা অবিলম্বে মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বলেন, যে কোন দুর্নীতি হলে তা প্রতিনিধির মাধ্যমে পত্রিকায় প্রতিবেদন আকারে তুলে ধরে সম্পাদক। আর এক শ্রেণীর দুর্নীতিবাজ প্রতিবেদনে ক্ষিপ্ত হয়ে প্রতিনিধি ও সম্পাদকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করে। সম্প্রতি নোমান গ্রুফ ইনকিলাবের সাথে তা করেছে। ষড়যন্ত্র করে মিথ্যা মামলা দায়ের করেছে। মামলা হামলা করে সাংবাদিকদের কেউ দমিয়ে রাখতে পারবেনা। আমরা এর তীব্র নিন্দা জানাই।

সভায় বক্তব্য রাখেন, সংগঠনের সিনিয়র সহ-সভাপতি দৈনিক সংবাদের প্রতিনিধি ন. ম জিয়াউল হক চৌধুরী, নির্বাহী সদস্য ও দৈনিক সংবাদ প্রতিদিনের শ্যামল নাথ, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক আমার কাগজের আলমগীর হোসেন, যুগ্ম সম্পাদক ও ডেইলী অবজারভারের প্রতিনিধি উজ্জ্বল নাথ, সহ-সাংগঠনিক সম্পাদক দৈনিক আমাদের নতুন সংবাদের সুমন পল্লব, দপ্তর সম্পাদক ও দৈনিক অধিকারের প্রতিনিধি আবুল মনসুর, সমাজকল্যাণ সম্পাদক দৈনিক সরেজমিন বার্তার প্রতিনিধি মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল, প্রচার সম্পাদক ও দৈনিক জনবাণীর প্রতিনিধি মোহাম্মদ আবু নোমান প্রমূখ। এছাড়া ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসের প্রস্তুতি নিয়ে সভায় আলোচনা করা হয়।

ইএফ

Link copied!