Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সহ গ্রেপ্তার ২

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

ডিসেম্বর ১৮, ২০২২, ০৬:৩২ পিএম


বন্ধুদের নিয়ে প্রেমিকাকে ধর্ষণ, স্বেচ্ছাসেবকলীগ নেতা সহ গ্রেপ্তার ২

নেত্রকোনার কলমাকান্দায় প্রেমিকাকে নির্জন জায়গায় দেখা করার কথা বলে ডেকে নিয়ে বন্ধুদের সাথে মিলে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে করা মামলায় প্রেমিক রাসেল মিয়া (৩৫) ও তার বন্ধু সেলিম মিয়াকে (৩০)  গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার রাসেল কলমাকান্দা শহরের মাছ মহাল এলাকার মৃত. টেপু মিয়ার ছেলে। তিনি উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন সাধারণ সম্পাদক। বন্ধু সেলিম মিয়া উপজেলার মুক্তিরচর গ্রামের রেজ্জাক মিয়ার ছেলে।

রোববার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  এরআগে ভোরে তাকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কলমাকান্দা শহরের এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে রাসেলের।  এরই এক পর্যায়ে গত ২২ নভেম্বর প্রেমিকাকে পাহাড় দেখানোর কথা বলে সীমান্তবর্তী পাতলাবন এলাকায় ঘুরতে নিয়ে যায় রাসেল। ঘুরাঘুরি শেষে সন্ধ্যা হলে বাড়ি ফেরার কথা বললে নানা বাহানায় সময় ক্ষেপন করেন রাসেল।

পরে রাসেল তার তিন বন্ধু সেলিম মিয়া, সাইকুল মিয়া ও সুমন সাহাকে ডেকে আনেন রাসেল।  বাড়ি ফেরার বাহানায় নদীর পাড় দিয়ে হাঁটার সময় এক পর্যায়ে ওই তরুণীকে ঝোপের আড়ালে টেনে নিয়ে তিন বন্ধুর সহায়তায় ধর্ষণ করে রাসেল। পরে একে একে তার বন্ধুরাও তরুণীকে ধর্ষণ করে।  

এসময় অজ্ঞান তারা তরুণীকে ফেলে চলে যায়।  ঘণ্টখানেক পরে জ্ঞান ফেরার পর ব্যাগ থেকে মোবাইল ফোন নিয়ে বোনকে কল করে জানালে তাকে উদ্ধার করা হয়।  স্থানীয়ভাবে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দুইদিন পর থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি।

পরে নেত্রকোনা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা করেন ওই তরুণী। আদালত অভিযোগটি আমলে নিয়ে কলমাকান্দা থানাকে মামলা রেকর্ডের নির্দেশ দেন।  শনিবার দিবাগত রাত সোয়া ১২টায় মামলা রেকর্ড করে পুলিশ।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান বলেন, গ্রেপ্তার রাসেল ও সেলিমকে দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের ধরতে অভিযান চলছে।

এআই

Link copied!