Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

মাদকের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলতে হবে: আমু

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

নলছিটি (ঝালকাঠি) প্রতিনিধি

জানুয়ারি ১২, ২০২৩, ০৮:৪৩ পিএম


মাদকের বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলতে হবে: আমু

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, মাদক যে সেবন করে তার জন্য শত্রু তার পরিবারের জন্য শত্রু ও সমাজেরও শত্রু তাই মাদকের বিরুদ্ধে সবাইকে প্রতিবাদ গড়ে তুলতে হবে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) বিকালে সরকারি নলছিটি মার্চেন্টস মাধ্যমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে ঝালকাঠি জেলা পুলিশের সন্ত্রাস, জঙ্গি ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আমির হোসেন আমু বলেন, পাকিস্তানিদের শাসন, শোষণ, নির্যাতন উপেক্ষা করে বঙ্গবন্ধু যখন আন্দোলন সংগ্রাম করেছিলেন এবং আন্দোলন সংগ্রাম করতে গিয়ে পাকিস্তানের শাসনের ২৩ বছরের ভিতরে সাড়ে ১৩ বছর তিনি কারাবরণ করেন। ২ বার তিনি ফাঁশির মঞ্চের আসামি হয়েছেন যার কারণে এদেশের মানুষ একজন নেতা খুঁজে পেয়েছিলেন। তাই সাড়ে ৭ কোটি মানুষ সেদিন বঙ্গবন্ধুর নেতৃত্বে ঐক্য হয়েছিলেন বলেই বাংলাদেশ স্বাধীনতা অর্জন করতে পেরেছেন।

বর্ষীয়ান এ নেতা আরও বলেন, স্বাধীনতার সাড়ে তিন বছরের মধ্যেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে। তাকে হত্যার পর এই মুক্তিযুদ্ধের চেতনা মূল্যবোধকে গলা টিপে হত্যা করতে একটি অপদিক দেশকে আবার নব্য পাকিস্তান বানানোর চেষ্টা করেছে। বঙ্গবন্ধুর হত্যার পরে ২১ বছর যারা এদেশ শাসন করেছে তাদের আমলে নতুন প্রজন্ম এদেশ কিভাবে  সৃষ্টি হয়েছে তা জানতে পারেনি। শেখহাসিনা ক্ষমতায় আসার পর জাতীয় চেতনাকে উজ্জীবিত করতে, দেশকে এগিয়ে নিতে  এবং উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে কাজ করে যাচ্ছেন।

পুলিশ সুপার আফরুজুল হক টুটুলের সভাপতিত্বে ,বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আখতারুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার শাহ আলম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, নলছিটি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তছলিম উদ্দিন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাত আরা নাহিদ, নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!