Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

না ফেরার দেশে সাবেক এমপি মোজাম্মেল হক

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

জানুয়ারি ১৩, ২০২৩, ০৩:০২ পিএম


না ফেরার দেশে সাবেক এমপি মোজাম্মেল হক

না ফেরার দেশে পাড়ি জমালেন নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের বিএনপি দলীয় সাবেক এমপি এম মোজাম্মেল হক । 

মোজাম্মেল হকের বড় ছেলে ব্যারিস্টার আবুহেনা মোস্তফা কামাল রঞ্জু জানান, বৃহস্পতিবার (১২ জানুয়ারি) রাত ১০ টার দিকে গুরুদাসপুর পৌর শহরের নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন মোজাম্মেল হক।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে, নাতি নাতনী, আত্মীয় স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার (১৩ জানুয়ারি) বাদ জুম্মা গুরুদাসপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে প্রথম জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। একই দিন বাদ এশা রাজধানীর মিরপুর শাহ আলী (র.) দ্বিতীয় জানাজা শেষে বনানী গোরস্থানে দাফন করা হবে।

এদিকে মরহুমের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু। বিএনপির নেতাকর্মী ছাড়াও নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি স্থানীয় এমপি অধ্যাপক মো. আব্দুল কুদ্দুস ও গুরুদাসপুর পৌর মেয়র মো. শাহনেওয়াজ আলী মোল্লা রুহের মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

জানা যায় , বিএনপির সাবেক এই এমপি তাঁর নির্বাচনী এলাকার সকল উন্নয়নমুখী কার্যক্রমের পাশাপাশি খুবজীপুর মোজাম্মেল হক ডিগ্রি কলেজ, রোজী মোজাম্মেল মহিলা কলেজ, আহমেদপুর মোজাম্মেল হক বিদ্যালয় সহ অসংখ্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ছিলেন। তিনি দলকে শক্তিশালী করতে নেতাকর্মীদের পাশে থেকে সক্রিয় ও সংগ্রামী ভূমিকায় রাজনৈতিক জীবন কাটিয়েছেন।

এআরএস

Link copied!