Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ীর মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

মার্চ ৩, ২০২৩, ০৪:২৬ পিএম


ভালুকায় সড়ক দুর্ঘটনায় ২ ব্যবসায়ীর মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় দুই ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৩ মার্চ) ভোর ৫টার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার ভরাডোবা ইউনিয়ের শিল্প পুলিশ লাইনের পাশে।

নিহতরা হলেন ফুলপুর উপজেলার বেরুয়া গ্রামের সোহরাব আলীর ছেলে মাওলানা আব্দুস সাত্তার(২৬) ও মদন উপজেলার চানগাঁও রত্নপুর গ্রামের মৃত আলাল উদ্দিন ছেলে মাওলানা সাজ্জাদ হোসেন( ২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঢাকা থেকে ময়মনসিংহ গামী মালবোঝাই মিনি ট্রাক (মাহিদ্রা) ময়মনসিংহ গামী অপর একটি চলন্ত ট্রাকের পিছনে ধাক্কা দিলে মিনি ট্রাকের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। এ সময় মিনি ট্রাকে চালকের পাশে থাকা দুই ব্যবসায়ী ঘটনাস্থলেই মারা যান। নিহতরা ঢাকা থেকে কাঁচামাল নিয়ে ময়মনসিংহে যাচ্ছিলেন।

মাওলানা সাজ্জাদ হোসেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কেন্টিনে ব্যবসা করতেন। মাওলানা আব্দুস সাত্তার ময়মনসিংহ চড়পারা মোড়ে কাঁচামালের ব্যবসা করতেন।

ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জ রিয়াদ মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করে বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং মিনি ট্রাক (মাহিদ্রা)টি আটক করা গেলেও ড্রাইভার পালিয়ে গেছে।

আরএস

 

 

Link copied!