Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ভারড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন সম্পন্ন

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মার্চ ১৬, ২০২৩, ০৭:৫১ পিএম


ভারড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন সম্পন্ন

কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই উৎসবমূখর পরিবেশে সুষ্ঠু ও শন্তিপূর্নভাবে ইভিএম এর মাধ্যমেসম্পন্ন হয়েছে নাগরপুর উপজেলার ভারড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচন।

বৃহস্পতিবার(১৬ মার্চ) সকাল ৯ টা থেকে ভোট গ্রহন শুরু হয়। কোন প্রকার বিরতি ছাড়াই একটানা ৪.৩০ টা পর্যন্ত ভোটগ্রহন চলে। অবাধ ও নিরপেক্ষ ভোট গ্রহনে প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয় কড়া নিরাপত্তা ব্যবস্থা।

প্রতিটি কেন্দ্রে নিরাপত্তার দায়িত্বে থাকা আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর পাশাপাশি বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাব সদস্যদের টহল ছিল লক্ষনীয়।

এ ইউনিয়নের ১০টি কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এই উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো.রিয়াজ উদ্দিন তালুকদার নৌকা প্রতিকসহ  মোট ৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করেন।

নির্বাচন বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার মো.আরশেদ আলী মুঠোফোনে বলেন, ভারড়া উপনির্বাচন সকলের সার্বিক সহযোগিতায় খুবই শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। মোট ভোটার সংখ্যা ছিল ২৫ হাজার ৫৮৭ জন। আর উপস্থিত ভোটার সংখ্যা ১৪ হাজার ৪১ জন। 

উল্লেখ্য, ভারড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.কুদ্দুস মিয়ার মৃত্যুতে এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। তারপর নির্বাচন কমিশন তফসিল ঘোষণা মতে আজ চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

এআরএস

Link copied!