Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

মে ৪, ২০২৩, ০৭:২৮ পিএম


ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ময়মনসিংহের ভালুকায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত ও ১জন আহত হয়েছে। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের সাথে পিকাপের ধাক্কা লেগে পিকাপ চালক ইমরান হোসেন (২৮) ও ট্রাক চাপায় খোরশেদ (৪০) নামে এক ভ্যান চালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৪ মে) সকাল ৮টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আমতলী এলাকার কোকাকোলা কোম্পানীর গেইটের সামনে বৃহস্পতিবার সকালে ঢাকা গামী একটি পিকাপ রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কা দেয়। 

এ সময় পিকাপের সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে ড্রাইভার ইমরান হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ভালুকা ফায়ার সার্ভিসের সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে ভরাডোবা হাইওয়ে পুলিশের কাছে লাশ হস্তান্তর করে। 

নিহত ইমরান হোসেন নারায়নগঞ্জ জেলার সদর উপজেলার হালিরটেক গ্রামের আব্দুল মতিন মিয়ার ছেলে। অপরদিকে একই ইউনিয়নের মহাসড়কের স্কয়ার মাস্টারবাড়ী এলাকার স্কয়ার গেইটের সামনে দুপুর আড়াইটার দিকে ময়মনসিংহগামী একটি ট্রাক সামনে থাকা একটি ভ্যান রিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই ভ্যান চালক খোরশেদ মারা যান। 

এ সময় ভ্যানে থাকা আরেকজন আহত হলে তাকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। নিহত খোরশেদের বাড়ী পার্শ্ববর্তী ত্রিশাল উপজেলার হরিরামপুর এলাকায়। সে দীর্ঘদিন যাবৎ কোম্পানীর মালামাল সাপ্লাইয়ের কাজ করতো।

ভরাডোবা হাইওয়ে থানার ওসি রিয়াদ মাহমুদ পিপিএম জানান, পৃথক দুর্ঘটনায় ২জন নিহত ও ১জন আহত হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে বিনা ময়না তদন্তে লাশ দাফনের আবেদনের প্রেক্ষিতে পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এইচআর
 

Link copied!