Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৩:৪০ পিএম


সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

জামালপুরের সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ভালুকায় মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ভালুকা প্রেসক্লাবের আয়োজনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসস্ট্যান্ড এলাকায় অনুষ্ঠিত ওই কর্মসূচিতে অংশ নেন স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার গণমাধ্যমকর্মীরা।

মানববন্ধনে ভালুকা প্রেসক্লাব সভাপতি কামরুল হাসান পাঠান কামালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক এসএম শাহজাহান সেলিম, রফিকুল ইসলাম রফিক, জহিরুল ইসলাম জুয়েল, মাওলানা হারুন আর রশিদ, খলিলুর রহমান, মাহমুদুল হাসান ফুরাত প্রমূখ।

মানববন্ধনে সাংবাদিকরা বক্তব্যে বলেন, সাংবাদিক নাদিম হত্যার বিচারকার্যটি সাগর-রুনির মতো দেখতে চাইনা। দ্রুত সময়ের মাঝে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ নির্মম ওই হত্যার সাথে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে জড়িত সবাইকে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই। অন্যথায় সারাদেশের সাংবাদিকদের নিয়ে আরো কঠোর আন্দোলন গড়ে তোলা হবে বলেও হুশিয়ারি দেন সাংবাদিক নেতারা।

মানববন্ধন শেষে ভালুকা প্রেসক্লাব মিলনায়তনে নিহত সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আরএস

Link copied!