Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, ধাক্কা দিয়ে ফেলায় নারী শ্রমিক আহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ১৭, ২০২৩, ০৫:৪৯ পিএম


ভালুকায় চলন্ত বাসে ধর্ষণের চেষ্টা, ধাক্কা দিয়ে ফেলায় নারী শ্রমিক আহত

ময়মনসিংহের ভালুকায় চলন্ত বাসে গার্মেন্টস কর্মীকে ধর্ষনের চেষ্টা ও হত্যার উদ্দেশ্য বাস থেকে ধাক্কা মেরে ফেলে মারাত্ত্বক আহত করেছে চালক ও সহকারীরা।

শুক্রবার (১৬ই জুন) রাতে উপজেলার  হবিরবাড়ী মায়ের মসজিদ এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন এবং বাসের দুই সহকারী ময়মনসিংহ ত্রিশাল থানার কাশীগঞ্জ  এলাকার শ্রী রবিদাশের ছেলে আনন্দ দাস (১৯) ও ত্রিশালের রায়মনি এলাকার আরফান আলীর ছেলে আরিফ (২০) কে আটক করে পুলিশে সোপর্দ করেন।

পরে পুলিশ তাদের দেওয়া তথ্যে ত্রিশাল থানা এলাকা থেকে চালককে আটক করে। ওই চালক টাংগাইল জেলার ধনবাড়ী থানার কুমারপাড়া এলাকার আমির হোসেনের ছেলে রাকিব (২১)।

ভুক্তভোগী নারী শ্রমিকের দাবী শুক্রবার রাতে কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে বাসে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে ব্যার্থ হলে চলন্ত গাড়ী থেকে ধাক্কা মেরে ফেলে দেয়। এ ঘটনায় থানায় মামলা করেছেন ভুক্তভোগী।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনার স্বীকার করেছেন। তিনি আরও জানান, এ ঘটনায় ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহম্মেদ ভূইয়া স্যারের নির্দেশনায় এক ঘন্টার মধ্যে চালকসহ তিনজনকে আটক করা হয়েছে। শনিবার বিকালে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

এইচআর
 

Link copied!