Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় পিকআপ-ট্রাক সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ২৫, ২০২৩, ০৪:৪৬ পিএম


ভালুকায় পিকআপ-ট্রাক সংঘর্ষে গরু ব্যবসায়ী নিহত

ময়মনসিংহের ভালুকায় দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে গরু বোঝাই পিকআপের সংঘর্ষে সিদ্দিকুর রহমান (৩৫) নামে এক গরু ব্যবসায়ী নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছেন। এ সময় গাড়ি চাপায় একটি গরু মারা যায়। ঘটনাটি ঘটেছে রবিবার (২৫ জুন) সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার মেহেরাবাড়ি নামক স্থানে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার মীরেরচর গ্রামের হাজী আব্দুস সালামের  ছেলে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান পিকআপে করে ঢাকার বাজারে বিক্রির জন্য ১১ টি গরু নিয়ে যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা উপজেলার মেহেরাবাড়ি এলাকায় পৌছলে চালক নিয়ন্ত্রণ হারালে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে সংঘর্ষ হয়। এতে পিকআপটি ধুমড়েমুচরে গিয়ে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমানসহ তিনজন গুরুতর আহত হন। 

খোঁজ পেয়ে হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে ভালুকা সরকারী হাসপাতাল ও পরে আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সিদ্দিকুর রহমানকে মৃত ঘোষণা করেন। 

হাইওয়ে থানার পরিদর্শক রিয়াদ মাহমুদ পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হলে গরু ব্যবসায়ী সিদ্দিকুর রহমান মারা গেছেন। তবে আহতদের নাম ঠিকানা তাৎক্ষনিক জানা সম্ভব হয়নি। দুর্ঘটনায় একটি গরুও মারা গেছে এবং আরো দু’টি গরু আহত হয়।

আরএস

 

 

 

Link copied!