Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

চেয়ারম্যানের জন্মদিনে যুবলীগ নেত্রীর বৃক্ষরোপণ

নড়াইল প্রতিনিধি

নড়াইল প্রতিনিধি

জুলাই ৪, ২০২৩, ০৫:০১ পিএম


চেয়ারম্যানের জন্মদিনে যুবলীগ নেত্রীর বৃক্ষরোপণ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের জন্মদিন উপলক্ষে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য চৈতী রানী বিশ্বাসের পৃষ্ঠপোষকতায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে সামাজিক সংগঠন ঊষার আলো ফাউন্ডেশন। 

এ সময় খেজুর রসের হারানো ঐতিহ্য ফেরানোর লক্ষ্যে দুই সহস্রাধিক খেজুর চারা ও বীজসহ বিভিন্ন ফলজ, বনজ ও ওষধি গাছের চারা রোপণ করা হয়। মঙ্গলবার বিকেলে নড়াইল-মাগুরা সড়কের আশপাশের বিভিন্ন জায়গায় এ কর্মসূচি পালিত হয়।

চৈতী রানী বিশ্বাসের নেতৃত্বে উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন ঊষার আলো ফাউন্ডেশনের সভাপতি মিনহাজুল ইসলাম, সাধারণ সম্পাদক শাফায়াত হোসাইন, কোষধ্যক্ষ রাফায়েতুল হক তমাল, মুজাহিদুল ইসলাম, মাহফুজ আহসান, মোঃ আব্দুল্লাহ, ইশতিয়াক আহমেদ চমন, সাদ বিন আবিদ, রুমী, মামুন, আবু ঈসা, রকিব, নাহিদ হাসান মুন্না প্রমুখ।

এ কর্মসূচি সম্পর্কে চৈতী রানী বিশ্বাস বলেন, মানবিক যুবলীগের স্বপ্নদ্রষ্টা, রাজ পথের প্রমিথিউস এবং পরিচ্ছন্ন রাজনীতির প্রতীক বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মানিত চেয়ারম্যানের জন্মদিনে এই সহস্রাধিক বৃক্ষরোপণ কর্মসূচির মাধ্যমে আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি তিনি যেনো আমাদের অন্তরে সহস্রবছর বেঁচে থাকেন। তাঁর মতো গুণী এবং একজন দক্ষ নেতার কর্মী হতে পেরে নিজেকে ধন্য মনে করি।

আরএস

Link copied!