Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় শ্রমিক দলের আংশিক কমিটি গঠন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ১০, ২০২৩, ০৬:৪৭ পিএম


ভালুকায় শ্রমিক দলের আংশিক কমিটি গঠন

ময়মনসিংহের ভালুকা উপজেলা ও পৌরসভা শ্রমিক দলের আংশিক কমিটি অনুমোদন করা হয়েছে। সোমবার ময়মনসিংহ জেলা শ্রমিক দলের সভাপতি আবু সাঈদ ও সাধারণ সম্পাদক মফিদুল ইসলাম মোহন ওই কমিটির অনুমোদন দেন।

উপজেলা শ্রমিক দলের আংশিক ওই কমিটিতে সৌমিক হাসান সোহাগকে সভাপতি ও শাহ মোহাম্মদ সুজনকে সাধারণ সম্পাদক করা হয়। ভালুকা পৌরসভা শ্রমিক দলের আংশিক কমিটিতে আমিনুল ইসলামকে সভাপতি ও সাদ্দাম হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়।

উপজেলা শ্রমিক দলের আংশিক ওই কমিটিতে সহ-সভাপতি পদে রয়েছেন সোহাগ সরকার, সেলিম মোহাম্মদ কাদের, শফিকুল ইসলাম খান, আব্দুল বাতেন, তাইজ উদ্দিন তাজ, হারুন অর রশিদ হারুন। যুগ্নসম্পাদক পদে রয়েছেন তাজ উদ্দিন আহাম্মেদ, শাহাদাৎ হোসেন মন্ডল, তায়্যেইমুল বারী আরিফ, আনিছুর রহমান। সহসাধারণ সম্পাদক পদে রয়েছেন সবুজ গাজী, মোশারফ হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন হামিদুর রহমান শ্যামল, আরিফুল ইসলাম আরিফ, দপ্তর সম্পাদক মো.হাফিজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জাহিদুল ইসলাম জনি।

ভালুকা পৌরসভা শ্রমিক দলের আংশিক কমিটিতে সিনিয়র সহসভাপতি পদে রয়েছেন মাহাবুল আলম মোল্লাহ, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম ফকির ও জহির রায়হান।
নবগঠিত ওই কমিটিকে আগামী ৩০দিনের মাঝে উপজেলার ১১টি ইউনিয়ন ও পৌরসভার ৯টি ওয়ার্ডের পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেওয়াহয়। 

আরএস

 

Link copied!