Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় পুকুরে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুলাই ১১, ২০২৩, ০৪:৩৮ পিএম


ভালুকায় পুকুরে ডুবে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

ময়মনসিংহের ভালুকায় নিখোঁজের ১৮ঘন্টা পর নাসির গ্লাস কোম্পানীর একটি অরক্ষিত গভীর পুকুর থেকে ৮ম শ্রেণী পড়–য়া মাদ্রাসার ছাত্র আরাফাতের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের পাড়াগাঁও পাচপাই গ্রামের বুলবুল আহমেদের ছেলে শিরিরচালা রহমানিয়া মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র মো. আরাফাত (১৫) সোমবার ঐ গ্রামে অবস্থিত নাসির গ্লাস কোম্পানীর একটি অরক্ষিত গভীর পুকুরের পাশের মাঠে খেলতে যায়।

খেলা শেষে সবাই বাড়ি ফিরে গেলেও আরাফাত বাড়ি ফিরে না আসলে বিভিন্ন স্থানে তাকে খোঁজাখুঁজি করে সন্ধান পায়নি। মঙ্গলবার (১১ জুলাই) সকালে ঐ পুকুরের পাড়ে আরাফাতের জামা ও জুতা পড়ে থাকতে দেখে সন্দেহ হলে স্থানীয় ভালুকা ফায়ার সার্ভিসে খবর দিলে দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা পুকুরে জাল ফেলে তার লাশ উদ্ধার করে।

স্থানীয় হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ড সদস্য মো. মোন্তাজ উদ্দিন জানান, নাসির গ্লাস কোম্পানীর অবহেলার কারণে এই অরক্ষিত গভীর পুকুরে বার বার শিশুরা দুর্ঘটনার শিকার হচ্ছে। গত বছরও এই পুকুরে পড়ে আলম হোসেনের ৮ বছরের শিশু আহাদ মারা যান। বিষয়টি নাসিরগ্লাস কোম্পানীকে বার বার বলার পরও তারা কোন পদক্ষেপ নিচ্ছে না, যা খুবই দুঃখজনক।

ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আল মামুন জানান, সম্ভবত খেলা শেষ করে গোছল করতে গিয়ে তলিয়ে যায় আরাফাত। খবর পেয়ে আমরা দ্রুত পুকুরে জাল ফেলে নিহতের লাশ উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করেছি।

এইচআর

Link copied!