Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

চট্টগ্রাম ১০ আসনের নৌকার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলার প্রতিবাদ

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম ব্যুরো

জুলাই ১৯, ২০২৩, ০৮:৩৪ পিএম


চট্টগ্রাম ১০ আসনের নৌকার প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে হামলার প্রতিবাদ

চট্টগ্রাম ১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর নির্বাচনী কার্যালয়ে বিএনপির হামলার প্রতিবাদে বিএনপি অফিসের সামনে প্রতিবাদ সভা করেন নগর আ.লীগ।

বুধবার (১৯ জুলাই)  সন্ধ্যা ৭ টায় এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে নগর আ.লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগসহ  বিভিন্ন সহযোগী সংগঠন অংশগ্রহণ করেন।

এ সময় তরুণ আওয়ামীলীগ নেতা হেলাল আকবর চৌধুরী বাবর বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার কর্মী, আওয়ামীলীগের কর্মী। আওয়ামীলীগের নেতৃত্বে এ দেশ স্বাধীন হয়েছে। এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে আওয়ামীলীগ। আজকের দিনে বিএনপি তথাকথিত গণতন্ত্র ও ১দফা দাবীর নামে গত কয়েকদিন ধরে সারা দেশে নাশকতা সৃষ্টি করছে। যার হামলা থেকে বাদ যায় নি আজকের চট্টগ্রাম ১০ আসনের নৌকার প্রার্থী মহিউদ্দিন বাচ্চুর প্রধান নির্বাচনী কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও তান্ডব চালিয়েছে। এ হলো বিএনপির গণতন্ত্র ও নির্বাচনের নমুনা। এসময় তিনি হুশিয়ারি করে বলেল, আগামী ২৪ ঘন্টার মধ্যে যদি হামলাকারীদের গ্রেফতার করা না হয়, তাহলে রাজপথে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠন রাজপথে তাদের মোকাবিলা করবে।

এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন,উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম রাশেদুল আলম, দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি দিদারুল আলম চৌধুরী, গাজী জাফর উল্লাহ,  নগর যুবলীগের সহ-সভাপতি নুরুল আনোয়ার,সাংগঠনিক সম্পাদক মনোয়ার আলম চৌধুরী নোভেল, নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেবাশীষ নাথ দেবু, সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজুর রহমান আজিজ,তোসাদ্দেক নূর চৌধুরী তপু,শ্রমিকলীগ নেতা আবুল হোসেন আবু, নগর যুবলীগ নেতা নুরুল আজিম রনি, ফরহাদুল ইসলাম রিন্টু,হোসেন আহমেদ রুবেল, রাহুল দাশ,স্বেচ্ছাসেবক লীগ নেতা দেলোয়ার হোসেন,মিজানুর রহমান মিজান, মোশরাফুল হক পাভেল চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতির মাহমুদুল করিম, মহসিন কলেজ ছাত্রলীগের আনোয়ার হোসেন পলাশ, মায়মুন উদ্দীন মামুন, ছাত্রলীগ নেতা জাহিদ হাসান সাইমুন, আব্দুল্লাহ আল সাইমুন,হাসমত খান আতিফ,এম ইউ সোহেল, সাফায়েত হোসেন রাজু,তৌহিদুল করিম ঈমন, ইয়াসির আরাফাত রিকু প্রমুখ।

আরএস

Link copied!