Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় বাবার সাথে মাছ ধরতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

মো. মাসুম বিল্লাহ

আগস্ট ১, ২০২৩, ০৭:৩২ পিএম


ভালুকায় বাবার সাথে মাছ ধরতে গিয়ে স্কুল ছাত্রের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকায় বাবার সাথে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে সাকিব (১১) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ আগস্ট) তার লাশ উদ্ধার করা হয়। 

এর আগে সোমবার দুপুরে উপজেলার কাইচান গ্রামের খিরু নদীতে সাকিব নিখোঁজ হলেও উদ্ধার করতে পারেনি স্বজন কিংবা ফায়ার সার্ভিসের সদস্যরা।

নিহত সাকিব কাইচান গ্রামের পাঠকবাড়ির সফিকুল ইসলামের ছেলে এবং স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দুপুরে সফিকুল ইসলাম ছেলে সাকিবকে নিয়ে বাড়ির কাছেই বিরুনীয়া পাঁচবাকা নামক স্থানে খিরু নদীতে মাছ ধরতে যান। পরে ছেলেকে বাড়ি চলে যেতে বলে তিনি মাছ ধরতে নদীর অপর পাড়ে চলে যান। বাড়ি ফিরে ছেলেকে না পেয়ে নদীর পাড়ে খুঁজতে যান সফিকুল। নদীতে ডুবে যাওয়ার সন্দেহ হলে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। সন্ধ্যায় ফায়ার সার্ভিসের লোকজন খোঁজাখুঁজি করেও সাকিবের সন্ধান পায়নি। মঙ্গলবার সকালে সেখানে তার লাশ ভেসে উঠলে স্থানীরা সেটি উদ্ধার করে।

ভালুকা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সিরাজুল ইসলাম জানান, রাতে অনেক চেষ্টা করেও উদ্ধার করা সম্ভব হয়নি। সকালে লাশ ভেসে উঠলে স্থানীয়রা সেটি উদ্ধার করে।

আরএস
 

 

 

Link copied!