Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় রাস্তার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ১৯, ২০২৩, ০৫:৪৭ পিএম


ভালুকায় রাস্তার কাজের ভিত্তি প্রস্তর স্থাপন

ময়মনসিংহের ভালুকায় উথুরা ইউনিয়নের ৩টি রাস্তার উন্নয়ন কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

শনিবার (১৯ আগস্ট) সকালে উপজেলার উথুরা ইউনিয়নের কৈয়াদী থেকে ঘাটাইল সড়ক, মাহার বাজার থেকে কৈয়াদী দাখিল মাদ্রাসা ও চামিয়াদী প্যারাগন থেকে মোড়ক মারা চৌরাস্তা পর্যন্ত মোট ৩টি রাস্তার ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

পরে দুপুওে কৈয়াদী ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শোক দিবস উপলক্ষে সোনাউল্যাহ উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়।

অনুষ্ঠানটিতে ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রবিউল আলম খোকনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, উথুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুল চৌধুরী, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা ডাক্তার আলী আকবর, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নাজমুল হক তারা, সাধারণ সম্পাদক হোসেন খানসহ আরো অনেকে।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহিদদের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ  দোয়া ও মোনাজাত করা হয়।


এইচআর

Link copied!