Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৪ মে, ২০২৪,

কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকাকে জয়ী করতে হবে

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

আগস্ট ২৪, ২০২৩, ০৮:৩১ পিএম


বিএনপি-জামাতের ষড়যন্ত্র রুখে দিয়ে নৌকাকে জয়ী করতে হবে

খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে বিএনপি-জামাত নানামুখী ষড়যন্ত্র করছে। পাহাড়ি-বাঙালি ঐক্যকে আরো সুসংহত করে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশের মতো  স্মার্ট বাংলাদেশ গড়তে বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র নস্যাৎ করে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে, শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুরের দিকে  খাগড়াছড়ির রামগড় উপজেলার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রামগড় উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিন এসব কথা বলেন।

খাগড়াছড়ি  জেলা আ‍‍`লীগের সভাপতি ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান প্রতিমন্ত্রী পদ-মর্যাদায় কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি আরো বলেন  পাহাড়ের সামগ্রিক উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অসামান্য অবদানের জন্য তাঁর প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তাঁর জন্য উপস্থিত হাজারো জনগনের কাছে দোয়া কামনা করেন।

রামগড় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তফা হোসেনের সভাপতিত্বে ও উপজেলা আ‍‍`লীগের সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম আলমগীরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌরসভার মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, জেলা পরিষদের সদস্য   মো. মাইন উদ্দিন, রামগড় উপজেলা পরিষদের চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কার্বারী, মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.রফিকুল ইসলাম, রামগড়  পৌর মেয়র মো. রফিকুল আলম কামালসহ জেলা-উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরএস

Link copied!