Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ভালুকায় আসপাডা’র ৬২তম শাখার উদ্বোধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২৩, ০৪:০৪ পিএম


ভালুকায় আসপাডা’র ৬২তম শাখার উদ্বোধন

ময়মনসিংহের ভালুকায় বেসরকারী উন্নয়ন সংস্থা ‘আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশন’র ৬২তম সিডস্টোর শাখার উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (২৯আগস্ট) সকাল সাড়ে ১০টায় ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জীবনতলা এলাকায় নিজস্ব ভবনে আসপাডা’র ৬২তম সিডস্টোর শাখার উদ্বোধন উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আসপাডা’র পরিচালক সুদেব চন্দ্র রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মো. আবদুর রশিদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আসপাডা’র উপ-পরিচালক হিসাব আফতাব উদ্দিন তোতা, উপ-পরিচালক সাইফুল আলম বিল্পব, সিটিজেনস ব্যাংক সিডস্টোর শাখার ব্যবস্থাপক মো. আশরাফুল আলম খান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন ভালুকা শাখার সাধারণ সম্পাদক মো. রিপন সরকার, আসপাডা’র এরিয়া ম্যানেজার মো. রফিকুল ইসলাম, আসপাডা’র এনডিস প্রকল্পের কো-অর্ডিনেটর মো. রেজাউল করিম প্রমূখ।

অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ও ঋণ দান কর্মসূচির মাধ্যমে ৬২তম শাখার উদ্বোধন করেন আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক লায়ন আলহাজ্ব মো. আবদুর রশিদ ও অতিথিবৃন্দ। এ সময় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

শাখা উদ্বোধনের আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষ্যে পিকেএসএফ পরিচালিত আসপাডা’র সমৃদ্ধি কর্মসূচির আওতায় বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা ক্যাম্পেইন এবং বৃক্ষরোপন ও চারাগাছ বিতরণ কর্মসূচি পালন করা হয়।

এইচআর

Link copied!