Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

ভৈরবে ১৫ হাজার কেজি ভারতীয় চিনিসহ আটক ৩, কাভার্ডভ্যান আটক

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৬, ২০২৪, ০৮:১৮ পিএম


ভৈরবে ১৫ হাজার কেজি ভারতীয় চিনিসহ আটক ৩, কাভার্ডভ্যান আটক

কিশোরগঞ্জের ভৈরবে চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে ১৫ হাজার কেজি ভারতীয় চিনি পাচারকালে ৩ পাচারকারীসহ একটি কাভার্ডভ্যান আটক করেছে ভৈরব থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দিবাগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কের কমলপুর ট্রমা সেন্টার হাসপাতালের সামনে থেকে ট্রাক ভর্তি চিনিসহ  তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো-ঝালকাঠির রাজাপুর উপজেলার রাজাপুর গ্রামের শাজাহান হাওলাদের ছেলে শাহীন হাওলাদার (৩৮), জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার জোয়ানের চর মুন্সিপাড়া এলাকার আজিজুলের ছেলে মো. শাওন (২৫) ও নাটোর জেলার লালপুর উপজেলার গোপালপুর গ্রামের হাসেম উদ্দিনের ছেলে মো. আসিফ হোসেন (২৪)। এ সময় ইন্নাত মিয়া (৩৫) এক পাচারকারী পালিয়ে যায়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৫ ফেব্রুয়ারি দিবাগত রাতে ঢাকা-সিলেট মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এসময় সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২২-২৫৩৯) তল্লাশির জন্য থামানো হয়। 

পরে তল্লাশি করলে শুল্ক ফাঁকি দিয়ে আনা ৩০০ বস্তা ভারতীয় চিনি পাওয়া যায়। এসময় ট্রাক ভর্তি চিনিসহ তাদের তিনজনকে থানায় আনা হয়। এর আগে তল্লাশির এক ফাঁকে ইন্নাত মিয়া নামের এক পাচারকারী পালিয়ে যায়।

এ বিষয়ে ভৈরব থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সফিকুল ইসলাম জানান, শুল্ক ফাঁকি দিয়ে চোরাচালানের মাধ্যমে ভারতীয় পণ্য সংগ্রহকরে নিজের হেফাজতে রাখার অপরাধে ৩ জনকে আটক করা হয়েছে। 

তাদের হেফাজতে রাখা ৩০০ বস্তা ভারতীয় চিনিও জব্দ করা হয়। যার ওজন ১৫ হাজার কেজি। এ বিষয়ে নিয়মিত মামলা রুজু করে শাহীন হাওলাদার, মো. শাওন ও আসিফ হোসেনকে কিশোরগঞ্জ আদালতে মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এইচআর

Link copied!