Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভালুকায় শ্রমিক নেতার পরিবারের দায়িত্ব নিলেন এমপি ওয়াহেদ

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

মার্চ ২৩, ২০২৪, ১২:১৯ পিএম


ভালুকায় শ্রমিক নেতার পরিবারের দায়িত্ব নিলেন এমপি ওয়াহেদ
ছবি: আমার সংবাদ

ময়মনসিংহের ভালুকায় সড়ক পরিবহণ শ্রমিকলীগ ভালুকা উপজেলার সাংগঠনিক সম্পাদক শেখ জালাল উদ্দীন মারা যাওয়ার এক সপ্তাহ পর জালালের ছোট্ট ছেলে ও পরিবারের দায়িত্ব নিলেন ভালুকা থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ মোহাম্মদ আব্দুল ওয়াহেদ।

তিনি শুক্রবার পৌরসভাস্থ জালালের বাড়িতে গিয়ে তার পরিবারের খোঁজ খবর নেন ও নগদ ৫০ হাজার টাকা এবং প্রতিমাসে পরিবারের খরচের জন্য ২০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দেন।

মরহুম জালালের স্ত্রী তাসলিমা আক্তার জানান, এমপি মহোদয় আমার স্বামী  হাসপাতালে অসুস্থ থাকাকালীন সময়ে সব সময় খোঁজ খবর নিয়েছেন ও আর্থিক অনুদান দেন। আজ আবার তিনি আমাদের বাড়িতে এসে খোঁজ খবর নিয়েছেন। আমাদের নগদে ৫০ হাজার টাকা এবং প্রতিমাসে পরিবারের সংসার চালানোর জন্য ২০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন। এতে আমরা অনেক উপকৃত হলাম। আমরা এমপি মহোদয়ের জন্য দোয়া করি আল্লাহ যেন উনাকে সব সময় ভালো রাখেন।

এ বিষয়ে ভালুকার সংসদ সদস্য আলহাজ মোহাম্মদ আব্দুল ওয়াহেদ জানান, মরহুম শেখ জালাল আওয়ামী লীগের একজন নিবেদিত কর্মী ছিলেন, জীবন যৌবন রাজনীতির পাশে কাটিয়েছেন। পরিবারের লোকজনদের জন্য কিছু করে যেতে পারেন নাই। তার অকাল মৃত্যুতে আমরা শোকাহত। আওয়ামী লীগের সকল প্রকার মিছিলে তিনি ছিলেন স্লোগান মাস্টার। গত কয়েকদিন তিনি অসুস্থ হয়ে হাসপাতালে কাটিয়ে গত মঙ্গলবার তিনি মারা যায়। আমি তাঁর জানাজায় ঘোষণা দিয়েছিলাম তার পরিবারের দায়িত্ব নিবো। তারই ধারাবাহিকতায় আজকে আমি তার বাড়িতে গিয়ে খোঁজ খবর নেই। আর জালালের পরিবারের জন্য সহায়তা এটা প্রতি মাসে অব্যাহত থাকবে।

এআরএস

Link copied!