Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

ভৈরবে ট্রলারডুবি: আরও ৩ মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ  ও  ভৈরব প্রতিনিধি

কিশোরগঞ্জ ও ভৈরব প্রতিনিধি

মার্চ ২৪, ২০২৪, ০৪:২৩ পিএম


ভৈরবে ট্রলারডুবি: আরও ৩ মরদেহ উদ্ধার
ছবি: আমার সংবাদ

কিশোরগঞ্জের ভৈরবে মেঘনায় ট্রলারডুবির ঘটনায় আরও তিনজনের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবরি দল।

রোববার (২৪ মার্চ) বিকেল ৩টার দিকে উদ্ধার অভিযানের দ্বিতীয় দিনে দুই নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ জনে। এখনও নিখোঁজ রয়েছে ৩ জন।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ এনামুল হক জানান, রোববার সকাল থেকে পুনরায় নিখোঁজ ব্যক্তিদের উদ্ধারের জন্য আমরা অভিযান শুরু করি। বিকেল ৩টার দিকে দুই নারী ও এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়। এর আগে দুপুরের দিকে ডুবে যাওয়া ট্রলারটি তীরে উঠানো হয়। গত শনিবার এক নারী ও এক কিশোরীর মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে এ ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ জনে।

শনিবার সারাদিন উদ্ধার অভিযান চালিয়ে যে দু’জনের মরদেহ উদ্ধার করা হয় তারা হলেন, পুলিশ কনস্টেবলের স্ত্রী মৌসুমি বেগম (২৬) ও শহরের আমলাপাড়া এলাকার মিষ্টি ব্যবসায়ী টুটন দে’র মেয়ে আরাধ্য (১১)।

রোববার সকাল ৯টা থেকে মেঘনা সেতু সংলগ্ন এলাকায় ফায়ার সার্ভিস ও বিআইডব্লিউটিএর দুটি উদ্ধারকারী ডুবুরি দল উদ্ধারকাজ পরিচালনা করে। শুক্রবার সন্ধ্যায় ভৈরবের মেঘনা নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ডুবে যায় পর্যটনবাহী ট্রলার। তবে এখনও এক পুলিশ সদস্যসহ তিনজন নিখোঁজ রয়েছেন।

এআরএস

Link copied!