Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪,

শিক্ষার্থী-কর্মচারীকে কামড়ের অভিযোগ

ঢাকা কলেজে কুকুরকে পিটিয়ে হত্যা

মো. মাসুম বিল্লাহ

সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৩:০৭ পিএম


ঢাকা কলেজে কুকুরকে পিটিয়ে হত্যা

ঢাকা কলেজের ভেতরে কুকুরকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে শিক্ষার্থী ও স্থানীয় দোকানদারদের বিরুদ্ধে।

জানা যায়, গত বুধবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১০ টায় ঢাকা কলেজের চতুর্থ শ্রেণির কর্মচারী হাফিজুর রাহমান ও উত্তর ছাত্রাবাসের ৩১২নং কক্ষের একাদশ শ্রেণির শিক্ষার্থী ইমরান হোসেনকে কুকুরের কামড়ের অভিযোগ উঠে। এমন অভিযোগ এনেই সেদিন দুপুরে কুকুরটিকে পিটিয়ে মেরে ফেলা হয়।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের একটি ট্রাক ঢাকা কলেজ ক্যাম্পাসে গিয়ে মৃত কুকুরটিকে নিয়ে যায়। 

কুকুরের কামড়ে আহত ঢাকা কলেজের একাদশ শ্রেণির ও উত্তর ছাত্রাবাসের আবাসিক শিক্ষার্থী ইমরান হোসেন জানান, বুধবার বেলা ১২ টার দিকে লালচে কালারের একটি কুকুর হঠাৎ আমাকে কামড় দেয়। 

কামড়ে ডান পায়ের মাংস আলাদা হয়। কলেজের গাড়িতে করে মহাখালীতে গিয়ে টিকা নিয়ে আসি। পরে বন্ধুদের থেকে শুনেছি কুকুরটিকে মেরে ফেলা হয়েছে।

ঢাকা কলেজের নর্থ হলের হোস্টেল সুপার ও পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ওবায়দুল করিম বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) জানান, কুকুরটি কয়েকজন শিক্ষার্থী ও কর্মচারীকে কামড় দিয়েছিল। 

আহতদের কলেজের গাড়িতে করে মহাখালী নিয়ে ভ্যাকসিন দেওয়া হয়। এরপর সিটি করপোরেশনকে লিখিত ও মৌখিকভাবে ঘটনাটি জানানো হয়।

তিনি জানান, ওই কুকুরটি আরও কয়েকটি কুকুরকে কামড় দিয়েছিল। এজন্য ঘটনার দিন কলেজ মসজিদের মাইক ব্যবহার করে সবাইকে সাবধানে চলাফেরা করার জন্যও বলা হয়েছিল।

তবে কুকুরকে পিটিয়ে মেরে ফেলার বিষয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

 

টিএইচ

Link copied!