Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

সরকারি বাজেট স্বচ্ছভাবে ব্যয়ের বিকল্প নেই: উপাচার্য

শাবিপ্রবি প্রতিনিধি

শাবিপ্রবি প্রতিনিধি

অক্টোবর ১৬, ২০২২, ০৫:০৮ পিএম


সরকারি বাজেট স্বচ্ছভাবে ব্যয়ের বিকল্প নেই:  উপাচার্য

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি এসিউরেন্স সেল (আইকিউএসি)-এর আয়োজনে ২ দিন ব্যাপী `Workshop on the Public Procurement Act 2006 and Public Procurement Rules 2008‍‍` শীর্ষক কর্মশালা  অনুষ্ঠিত হয়।

রবিবার (১৬ অক্টোবর) সকাল দশটায় আইকিউএসি কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, সরকারি বাজেট সঠিক ও স্বচ্ছভাবে ব্যয়ের বিকল্প নেই। সঠিক সময়ে এবং যথাযথ নিয়মে ব্যয় করার জন্য পাবলিক প্রকিউরমেন্ট অ্যাক্ট এবং রুলস জানা জরুরী। আজকের এই আয়োজন  সময়োপযোগী। আশাকরি উপস্থিত সকলে যথযথভাবে কর্মশালায় অংশগ্রহণ করে কর্মশালাকে সাফল্যমন্ডিত করবেন।

এ সময় রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের অতিরিক্ত পরিচালক ড. মো. রবিউল ইসলাম ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো. আনোয়ারুল ইসলাম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মো. মুহসিন আজিজ খান এবং অনুষ্ঠান সমন্বয় করেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক ইশরাত ইবনে ইসমাইল ও ড. মো. মাহবুবুল হাকিম।

এসএম

Link copied!