Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

বশেমুরবিপ্রবিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ র‌্যালি

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

বশেমুরবিপ্রবি প্রতিনিধি

নভেম্বর ২২, ২০২২, ০৪:৪৬ পিএম


বশেমুরবিপ্রবিতে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ র‌্যালি

কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২২ উপলক্ষে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আর্জেন্টিনা ফুটবল সমর্থকরা এক আনন্দ শোভাযাত্রা বের করে।

আনন্দ র‍্যালিতে পতাকা, ব্যানার, ফেস্টুন ও ঢাক-ঢোল বাজিয়ে প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় খেলোয়াড় মেসির স্লোগানে ক্যাম্পাস মুখরিত করে তোলে দলটির সমর্থকরা।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১টায় বশেমুরবিপ্রবির জয়বাংলা  চত্তর থেকে আর্জেন্টিনার সমর্থকরা একটি আনন্দ র‌্যালি বের করে। র‌্যালিটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে প্রশাসনিক ভবনের সামনে এসে এসে শেষ হয়। শিক্ষার্থীরা  জার্সি গায়ে পতাকা হাতে নিয়ে আনন্দ র‌্যালিতে যোগ দেন।

আসন্ন বিশ্বকাপে তাদের পছন্দের দলটি ভালো করবে এবং বিশ্বকাপ জয় করবে সেই আশা সমর্থকদের। ফুটবল আসরের সবচেয়ে ফেভারিট দল আর্জেন্টিনা ও ব্রাজিল তাই এই দুটি দল ফাইনাল খেলবে সেই প্রত্যাশা আর্জেন্টিনার সমর্থকদের।

সমর্থক রাষ্ট্র বিজ্ঞান বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী  সুইটি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী সজীব আলী  বলেন, চার বছর পর পর বিশ্বকাপ আসে। আমরা বাংলাদেশিরা খেলাপ্রেমী। বিশ্বকাপ মানেই একটা টানটান উত্তেজনা। আমি ফুটবল তারকা মেসির ভক্ত। প্রিয় দলের র‌্যালিতে যোগ দিতে পেরে আমি খুবই আনন্দিত।

Link copied!