Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

মাদক ও র‌্যাগিং নির্মূলে সিকৃবি উপাচার্যের কঠোর হুশিয়ারি

সৈয়দ জাহিদ হাসান, সিকৃবি প্রতিনিধি

সৈয়দ জাহিদ হাসান, সিকৃবি প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২২, ০৭:১৫ পিএম


মাদক ও র‌্যাগিং নির্মূলে সিকৃবি উপাচার্যের কঠোর হুশিয়ারি

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে মাদকদ্রব্য সেবন ও র‌্যাগিং নির্মূলে কঠোর অবস্থানে যাওয়ার হুশিয়ারি দিয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডাঃ মো. জামাল উদ্দিন ভূঞা।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সচিবালয়ে দুপুর এক টায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাথে সিকৃবি উপাচার্য অধ্যাপক ডাঃ মো. জামাল উদ্দিন ভূঞার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় উপস্থিত ছিলেন ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তরের পরিচালক অধ্যাপক ড. মো. মোস্তফা সামসুজ্জামান, প্রক্টর অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম সোহাগ, সাংবাদিক সমিতির সাবেক সভাপতি উত্তম কুমার দাশ, সাংবাদিক সমিতির বর্তমান কমিটির সভাপতি ইফতেখার আহমেদ ফাগুন ও সাধারণ সম্পাদক সৈয়দ জাহিদ হাসানসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।

এসময় সিকৃবি উপাচার্য অধ্যাপক ডাঃ মো. জামাল উদ্দিন ভূঞা বলেন, আমাদের ছেলেরা, আমাদের সন্তানরা যারা ভুল পথে আছে, তাদেরকে মাদক শেষ করে দিক এমনটা চাই না। আমরা তাদের মাদক থেকে দূরে রাখতে চাই এবং নতুনভাবে কেউ মাদকের সাথে জড়িত হোক সেটা চাই না। এছাড়া কিছু দিনের মধ্যেই বিশ্ববিদ্যালয়ে নতুন আরেকটি সেশনের শিক্ষার্থীরা ভর্তি হতে যাচ্ছে। আমি চাই না তারা তাদের বাবা-মা, আত্মীয় স্বজন ফেলে নতুন একটি পরিবেশে এসে কোনো অনাকাঙ্ক্ষিত র‍্যাগিং এর শিকার হোক। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসকে র‍্যাগিং ও মাদকমুক্ত রাখতে আমি এবং আমার বিশ্ববিদ্যালয় প্রশাসন কঠোর অবস্থানে থাকবো। এসময় তিনি সাংবাদিকদের মাদক ও র‍্যাগিং নির্মূলে প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগীতার কথা ব্যক্ত করেন।

সভায় সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি তাদের অবকাঠামোগত উন্নয়নের জন্য বিভিন্ন দাবি-দাওয়া উপস্থাপন করলে উপাচার্য তা শীঘ্রই বাস্তবায়ন করার আশ্বাস প্রদান করেন। মতবিনিময় সভা শেষে সিকৃবি উপাচার্য জাতীয় ক্যাম্পাস সাংবাদিক উৎসব ২০২২ এ অংশগ্রহণের সনদপত্র ও সম্মাননা স্মারক সাংবাদিক নেতৃবৃন্দের হাতে তুলে দেন।

এসএম

Link copied!