Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

জাবি প্রেসক্লাবের সভাপতি শিহাব, সম্পাদক হাসিব

জাবি প্রতিনিধি

জাবি প্রতিনিধি

জানুয়ারি ২৩, ২০২৩, ০৫:০৯ পিএম


জাবি প্রেসক্লাবের সভাপতি শিহাব, সম্পাদক হাসিব

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের ২০২৩-২৪ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে সভাপতি পদে দৈনিক যায়যায়দিন-এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শিহাব উদ্দিন ও সাধারণ সম্পাদক পদে ‍‍`দ্য বাংলাদেশ পোস্ট‍‍`-এর হাসিব সোহেল নির্বাচিত হযেছেন।

রোববার (২২ জানুয়াারি) দুপুর ১টায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ।

সকাল সাড়ে ৯টায় প্রেসক্লাব কার্যালয়ে ভোট প্রদান কার্যক্রম শুরু হয়ে দুপুর সাড়ে ১২টায় শেষ হয়। নির্বাচনে সহ-সভাপতি পদে মোসাদ্দেকুর রহমান (দৈনিক যুগান্তর), যুগ্ম সম্পাদক নোমান বিন হারুন (আমাদের সময়), কোষাধ্যক্ষ জুবায়ের আহমেদ (দ্য বাংলাদেশ টুডে), দপ্তর সম্পাদক ওয়াজহাতুল ইসলাম (বাংলা ট্রিবিউন), গ্রন্থাগার সম্পাদক তানভীর ইবনে মোবারক (আমার সংবাদ) এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রাহাত চৌধুরী (দৈনিক আজকালের খবর) ও মো. সৌরভ (দৈনিক আমার বার্তা)।

ফলাফল ঘোষণাকালে নির্বাচন কমিশনার অধ্যাপক ড. মো. শাহেদুর রশিদ বলেন, একটি উৎসবমুখর পরিবেশে জাবি প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সকল সদস্যদের অংশগ্রহণ গণতান্ত্রিক চর্চার বহিঃপ্রকাশ। আশা করি নবনির্বাচিত কমিটি এবং এর সদস্যরা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়কে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে উপস্থাপন করবেন।

নির্বাচন চলাকালীন ভোট কেন্দ্র পরিদর্শনে আসেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. নূরুল আলম। এসময় তিনি বলেন, নির্বাচন যেকোনো সংগঠনের একটি নিয়মতান্ত্রিক প্রক্রিয়া। জাবি প্রেসক্লাব প্রতিবছর সঠিক সময়ে নিবার্চন অনুষ্ঠান করে দৃষ্টান্ত স্থাপন করেছে। আশা করি নতুন নেতৃত্ব গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে প্রেসক্লাবকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যাবে।

কেএস 

Link copied!