Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

ঈশাখাঁ বিশ্ববিদ্যালয়ে পিঠা উৎসব

কিশারগঞ্জ প্রতিনিধি

কিশারগঞ্জ প্রতিনিধি

ফেব্রুয়ারি ১২, ২০২৩, ০২:৩৫ পিএম


ঈশাখাঁ বিশ্ববিদ্যালয়ে পিঠা উৎসব

কিশোরগঞ্জে ঈশাখাঁ ইটারন্যাশনাল ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে পিঠা উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সংলগ্ন মাঠে পিঠা উৎসব ও সাংস্কৃতিক অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফসর ড. প্রিয় ব্রত পাল ফিতা কেটে পিঠা উৎসব ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

এ সময় উপস্তিত ছিলেন কিশোরগঞ্জ জেলা ও দায়রা জজ সাইদুর রহমান খান, বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডীন ও সাবেক সিনিয়র জজ রফিকুল আলম, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর আরজ আলী, জেলা নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক হাবিবুল্লাহ, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) চৌধুরী খায়রুল হাসান, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও আইন বিভাগের চেয়ারম্যান ব্যারিস্টার রিয়াদ আহমেদ তুষার, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান বদরুল হুদা সাহেল, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও চেয়ারম্যান জুয়েল চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে গ্রামীণ লোকজ ঐতিহ্যের আলোকে শীতকালীন বিভিন্ন পিঠা, পুলিতে অতিথিদের আপ্যায়ন করা হয়। পরে সন্ধ্যায় আমন্ত্রিত অতিথি, শিক্ষক, শিক্ষার্থী ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এছাড়া অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি সদস্য, শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী,  সাংবাদিকসহ গণ্যমান্য ব্যক্তিবর্গসহ উপস্তি ছিলেন।

এআরএস

Link copied!