Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

হাবিপ্রবির পুকুরে ডুবে কলেজ ছাত্রীর মৃত্যু

হাবিপ্রবি প্রতিনিধি

হাবিপ্রবি প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০২:১২ পিএম


হাবিপ্রবির পুকুরে ডুবে কলেজ ছাত্রীর মৃত্যু

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ফিশারিজ পুকুরে পড়ে এক  কলেজ ছাত্রী নিহত ও একজন আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিহত শিক্ষার্থীর নাম প্রীতি। তিনি ম্যানেজমেন্ট বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। পিতার নাম মো. সাদেক আলী। তার বাড়ি: দিনাজপুর জেলার কোতয়ালী উপজেলার বালুবাড়ী, গাওসিয়া গ্যারেজ এলাকায়।

অপরদিকে চিকিৎসাধীন ছাত্রীর নাম নিপা। তিনি ইংরেজি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী। পিতার নাম মোস্তফা, তার বাড়ি: ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ডাঙ্গাপাড়া (হাসপাতাল সংলগ্ন) এলাকায়।

এ বিষয়ে দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন বলেন, এক শিক্ষার্থী মৃত্যুবরণ করেছে। অপর শিক্ষার্থী চিকিৎসাধীন আছে। আমরা তাদের পরিবারকে জানিয়েছি। দূর্ঘটনার কারণ আমরা তদন্ত করছি।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মামুনুর রশীদ বলেন, শিক্ষার্থী পুকুরে ডুবে যাওয়ার খবর পাওয়া মাত্র আমি এবং স্টুডেন্ট এডভাইজর স্যার সেখানে যাই। আমাদের এম্বুলেন্সে তাদের দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজে পাঠাই। সাথে আমাদের দুজন শিক্ষককেও প্রেরণ করি।

পরে আমরা জানতে পারি তারা আমাদের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নন। দিনাজপুর সরকারি কলেজে পড়াশোনা করেন তারা। পুরো বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। তারা তদন্ত করছে।

এইচআর

Link copied!