Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

হাবিপ্রবিতে চতুর্থ শ্রেণির কর্মচারীদের প্রশিক্ষণ কর্মশালা

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর প্রতিনিধি

মার্চ ১৬, ২০২৪, ০৫:৫৫ পিএম


হাবিপ্রবিতে চতুর্থ শ্রেণির কর্মচারীদের প্রশিক্ষণ কর্মশালা

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) ইনস্টিটিউট অব রিসার্চ এন্ড ট্রেনিং (আইআরটি) এর আয়োজনে চতুর্থ শ্রেণির কর্মচারীদের (স্থায়ী) জন্য অফিসিয়াল কার্যক্রম ও দায়িত্ববোধ বিষয়ক দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়াম-২ এ প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- হাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান।

সভাপতিত্ব করেন আইআরটি এর পরিচালক প্রফেসর ড. এস. এম. হারুন-উর-রশীদ, সঞ্চালনা করেন আইআরটি এর সহযোগী পরিচালক প্রফেসর ড. মো. সুলতান মাহমুদ। অনুষ্ঠানে আইআরটি এবং জনসংযোগ ও প্রকাশনা শাখার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. কামরুজ্জামান উপস্থিত সকলকে পবিত্র রমজান মাস ও স্বাধীনতার মাসের শুভেচ্ছা জানান। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সুদীর্ঘ ২৪ বছর লড়াই, সংগ্রাম, জেল, জুলুম, ও নির্যাতন সহ্য করে স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলেন। ৪৬৮২ দিন তিনি জেলখানায় কাটিয়েছেন। লক্ষ্য একটি ছিল, সেটি হলো পৃথিবীর মানচিত্রে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠা করা এবং অনেক ত্যাগের বিনিময়ে সে লক্ষ্য তিনি অর্জন করেছেন।

এই উন্নত সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে আমরা কাজ করছি। এক্ষেত্রে আমাদের সকলকে সর্বোচ্চ আন্তরিকতার সাথে ভূমিকা পালন করতে হবে। পরিশেষে এ ধরনের প্রশিক্ষণ আয়োজনের জন্য তিনি আইআরটি সংশ্লিষ্টদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইএইচ

Link copied!