Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

দুবাইয়ে বাংলাদেশ লেডিস ক্লাব ইউএই‍‍`র উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত:

সামসুর রহমান সোহেল, আরব আমিরাত:

মার্চ ১১, ২০২৩, ০৭:৪৭ পিএম


দুবাইয়ে বাংলাদেশ লেডিস ক্লাব ইউএই‍‍`র উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

বাংলাদেশ লেডিস ক্লাব সংযুক্ত আরব আমিরাত এর উদ্যোগে দুবাইয়ে কুটুমবাড়ি রেস্টুরেন্ট বল রুমে বর্ণিল সাজে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়।

তাকিয়া সুলতানা ও মোহসেনা সুলতানা তানিয়ার সঞ্চালনায়, লেডিস ক্লাব ইউএইর  প্রতিষ্ঠাতা এডমিন মিসেস লিজা হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দুবাই নিযুক্ত মান্যবর কনসাল জেনারেল বি এম জামাল হোসেনের সহধর্মিনী, ওমেন্স এসোসিয়েশন দুবাইর সভানেত্রী, ইউএই ডিপ্লোম্যাট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মিসেস আবিদা হোসেন।

বিশেষ অতিথি ছিলেন সিআইপি জেসমিন মাহবুব, বক্তব্য রাখেন গ্রুপ এডমিন লাবণ্য আদিল, গ্রুপ মডারেটর নিশাত জাহান চৌধুরী নিশু, সাথী আলী, সাবিনা সুলতানা, কাউসার নাজ ,রুমানা আক্তার, শবনম আক্তার, শারমিন রাখী, নাসরিন সুলতানা, নাজমা সুলতানা প্রমুখ।

প্রধান অতিথি আবিদা হোসেন বলেন বিশ্বের যা কিছু মহান সৃষ্টি চিরকল্যাণকর। অর্ধেক তার করিয়াছে নারী, অর্ধেক তার নর। কাজী নজরুল ইসলাম নারী কবিতায় পৃথিবীর সব নারীর জন্য এক অনুপ্রেরণার পাতেয়। যুগে যুগে নারীরা মাইলফলক হিসেবে অবদান রেখে চলেছেন। বাংলাদেশের মহান স্বাধীনতা যুদ্ধে, নারীদের ভূমিকা ছিল অনন্য। সব পর্যায়ের নারীরা ঝাঁপিয়ে পড়েছিলেন দেশকে স্বাধীন করার জন্য। তাদের আত্মত্যাগ আমাদের মহান মুক্তিযুদ্ধে এক মহান অধ্যায়।

মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

আরএস
 

Link copied!