Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

গায়ক আকবর আইসিইউতে ভর্তি

মো. মাসুম বিল্লাহ

নভেম্বর ৫, ২০২২, ০৮:৪৫ পিএম


গায়ক আকবর আইসিইউতে ভর্তি

তোমার হাত পাখার বাতাসে খ্যাত কণ্ঠশিল্পী আকবর। দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তাকে বারডেম হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়েছে। তিনি দীর্ঘদিন ধরেই কিডনি জটিলতায় ভুগছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার মেয়ে অথৈ। 

আকবরের ফেসবুকে অথৈ লিখেছেন, ‘আব্বুর অবস্থা আবার খুবই খারাপ। আব্বু বর্তমানে বারডেম হাসপাতালের আইসিইউতে আছেন। সবাই আব্বুর জন্য দোয়া করবেন।’

শনিবার (৫ নভেম্বর) রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছে গায়ক আকবরকে। খবরটি জানিয়েছেন তার স্ত্রী কানিজ ফাতেমা।

তিনি জানান, কয়েকদিন ধরেই তার (আকবর) শরীর বেশ খারাপ। খাওয়াদাওয়াও করতে পারছেন না। কিডনি জটিলতা বেড়েছে। শরীরে আয়োডিনের মাত্রাও কম। শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তির পরই আইসিইউতে নেওয়া হয়েছে।

প্রসঙ্গত, প্রায় ১৮ বছর আগে ইত্যাদির মঞ্চে কিশোর কুমারের গান গেয়ে পরিচিতি পান আকবর আলি গাজী। এরপর নিজের মৌলিক গান ‘তোমার হাত পাখার বাতাসে’ দিয়ে করেন বাজিমাত। গানটির অডিও-ভিডিও দুটোই ছিল সুপারহিট।

দেশ-বিদেশের মঞ্চে গান গেয়ে জীবন কাটাচ্ছিলেন তিনি। কিন্তু হঠাৎ করেই কিডনির অসুখে আক্রান্ত হন আকবর। দেখা দেয় ডায়াবেটিসও। ছন্দপতন ঘটে জীবনের।

অনেক বছর ধরেই দুরবস্থা চলছে। মাঝে কিছুটা ঘুরে দাঁড়ালেও ফের ভাগ্যের পরিহাসে সংকটের মুখোমুখি আকবর। সুস্থ হয়ে আবারও সবাইকে গানে মাতাবেন, এমনটাই প্রত্যাশা তার পরিবারের।

টিএইচ

Link copied!