Amar Sangbad
ঢাকা বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯

কোনো ধরনের ডায়মন্ড নাকফুল উপহার দিইনি: শাকিব

নিজস্ব প্রতিবেদক

নভেম্বর ২৪, ২০২২, ০৪:০৫ পিএম


কোনো ধরনের ডায়মন্ড নাকফুল উপহার দিইনি: শাকিব

জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীর জন্মদিন ছিল ২০ নভেম্বর। এদিনে ঢালিউডের এই তারকা ৩৪ বছরে পা রাখেন।

বিশেষ দিনে তিনি সেরা উপহার পেয়েছেন স্বামী শাকিব খানের থেকে। সেটি ডায়মন্ডের নাকফুল। জন্মদিনের এক সপ্তাহ আগে এই উপহার দিয়েছেন ঢালিউড খান। একটি সংবাদমাধ্যমকে এমনটিই জানান বুবলী।  

অথচ শাকিব খান বলছেন পুরো উল্টো কথা। এবার সংবাদমাধ্যমকে শাকিব বললেন, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি।  

এর আগে জন্মদিনে সংবাদমাধ্যমকে বুবলী বলেন, আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার (শাকিবের) অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ।

শাকিব খানকে নিয়ে আরো একটি মজার তথ্য জানিয়েছেন শবনম বুবলী। সেটি হলো, জন্মদিনে শাকিব খান সবার আগে উইশ করেছেন তাকে।

বুবলীর ভাষ্য, সেভ জোনে থাকে সে (হা হা হা...)। এবারও এক দিন আগে গতকালই (১৯ নভেম্বর) আমাকে উইশ করেছে। তো এভাবে কেন আগের দিনই উইশ করে, তাকে বললে সে বলে, আমি ভুলে যেতে পারি, এজন্য আগেভাগেই করে ফেললাম। পরে স্পেশাল আয়োজন তো হবেই।

চলতি বছরের ৩০ সেপ্টেম্বর জানা যায়, শাকিব খান ও শবনম বুবলী মা-বাবা হয়েছেন। এই তারকা জুটির পুত্রসন্তানের বয়স আড়াই বছর। জানা যায়, বুবলী মা হয়েছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে। ২০২০ সালের ২১ মার্চ তিনি পুত্রসন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর।  

এই ঘোষণার দুদিন পর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে দেখা যায় শাকিব-বুবলীকে। তবে তারা কেউ কারো সঙ্গে কথা বলেননি। এমনকি দুজনের বিশ্রামের জন্য পাঁচতারা সেই হোটেলে ছিল আলাদা দুটি কক্ষ। এরপর থেকে গুঞ্জন রটে, শাকিব-বুবলী কি আদৌ একসঙ্গে আছেন, নাকি সম্পর্ক ঘোষণার আগেই শেষ হয়ে গেছে।  

শাকিব গণমাধ্যমে বিভিন্ন কথার মাধ্যমে ইঙ্গিত দেন, তাদের মধ্যে কোনো ধরনের সম্পর্ক নেই। তবে বুবলী সংবাদমাধ্যমে বলেছেন, তাদের সম্পর্ক আছে। দুজনের এমন কথায় শাকিব খানের ভক্ত-শুভাকাঙ্ক্ষীরাও দোটানায় পড়েন।

সন্তানের ঘোষণার দুই মাসের মাথায় এসে বুবলীর জন্মদিনে শাকিব খানের কাছ থেকে হীরার নাকফুল উপহারের খবরে আরো দোটানায় পড়ে যান শাকিব ভক্তরা। বিষয়গুলো নিয়ে সামাজিকমাধ্যম ও চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে নানা ধরনের চর্চা চলতে থাকে।

এ নিয়ে একটি সংবাদমাধ্যমকে শাকি বলেন, ডায়মন্ডের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন। তার আত্মীয়স্বজন, বন্ধুবান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তার সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি।  

তিনি যোগ করে বলেন, সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়। এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।

এবি

Link copied!