Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

মুম্বাইয়ে শুরু জয়ার হিন্দি সিনেমার শুটিং

বিনোদন ডেস্ক

ডিসেম্বর ৮, ২০২২, ১২:৩৪ পিএম


মুম্বাইয়ে শুরু জয়ার হিন্দি সিনেমার শুটিং

ঢাকার পর কলকাতায় দাপুটে বিচরণ অভিনেত্রী জয় আহসানের। এবার আরও একধাপ এগিয়ে প্রথমবারের মতো অভিনয় করতে চলেছেন বলিউডের ছবিতে। সহশিল্পী হিসেবে রয়েছেন শক্তিমান বলিউড অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। ওই ছবিতে অভিনেতা পঙ্কজ ত্রিপাঠির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন তিনি। ছবির নাম ‘করক সিং’।

জানা গেছে, ছবিটি ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার এক হৃদয়স্পর্শী গল্পে নির্মিত হবে। এটির গল্প যৌথভাবে লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী। বুধবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হওয়া ছবিটির শুটিং হচ্ছে মুম্বাই ও কলকাতায়।

এ প্রসঙ্গে নির্মাতা অনিরুদ্ধ রায় চৌধুরী বলেন, ‘এই ছবিটি করতে পেরে আমি আনন্দিত। সিনেমাটির গল্পে ষড়যন্ত্রের বিভিন্ন স্তর রয়েছে যেটি সময়ের সঙ্গে সঙ্গে প্রকাশ্যে আসবে। কীভাবে প্রতিকূলতার মুখোমুখি হয়ে লোকেরা একটি শক্তিশালী ইউনিট গঠন করতে একত্রিত হয় তা-ই দেখানো হবে ছবিটিতে।’

বলিউডের সিনেমায় প্রথমবার অভিনয় প্রসঙ্গে তিনি বলেন, “এটি হিন্দিতে আমার প্রথম ছবি এবং আমার চরিত্রটি সিনেমার একটি অবিচ্ছেদ্য অংশ। যখন প্রস্তাবটি আমার কাছে এসেছিল, আমি রোমাঞ্চিত হয়েছিলাম এবং অবিলম্বে ‘হ্যাঁ’ বলেছিলাম কারণ অনিরুদ্ধ পরিচালক এবং আমার সহ-অভিনেতা হিসেবে পঙ্কজ ত্রিপাঠি রয়েছেন। আমি সবসময় তাদের সঙ্গে কাজ করতে চেয়েছি। এবং এটি আমার প্রথম হিন্দি ছবির আনন্দকে দ্বিগুণ করে দিয়েছে। শুটিং শুরু হওয়ার জন্য আমি বেশ মুখিয়ে আছি। নিজের চরিত্রটা কতটুকু ফুটিয়ে তোলা যায় সেটা নিয়েই ব্যস্ত আছি। ”

প্রসঙ্গত, জয়া আহসান ও পঙ্কজ ত্রিপাঠি ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সানজানা সাঙ্ঘি, পার্বতী থিরুবথু, দিলীপ শঙ্কর, পরেশ পাহুজা এবং বরুণ বুদ্ধদেব প্রমুখ। সব কিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে ছবিটি। এটি প্রযোজনা করছে উইজ ফিল্মস। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

কেএস 

Link copied!