Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

এবার কে হবেন শাকিব খানের নতুন ছবির নায়িকা?

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ২৪, ২০২২, ০৬:১৬ পিএম


এবার কে হবেন শাকিব খানের নতুন ছবির নায়িকা?

বর্তমান চলচ্চিত্রের সুপারস্টার নায়ক শাকিব খান। এবার নতুন নায়িকা নিয়ে ভক্তদের ধামাকা দিতে পারেন তিনি। এমন খবর শোনা যাচ্ছে মিডিয়াঙ্গণে। এর আগে প্রায় ৩০০টির বেশি চলচ্চিত্রে ৫০ জন নায়িকাকে নিয়ে কাজ করতে দেখা গেছে এই নায়কের। তার বিপরীতে জুটি বেঁধেও রাজত্ব করতে দেখা গেছে নায়িকা অপু বিশ্বাসকে। বুবলিকেও হতে দেখা গেছে উপস্থিকা থেকে নায়িকা। বাদ যাননি এপার বাংলার জনপ্রিয় নায়িকা জয়া আহসান আর উপার বাংলার ব্যানার্জি, স্বস্তিকা, শ্রাবন্তী, পাওলি দাম, পায়েল, শুভশ্রী আর নুসরাতদের মতো নায়িকারা। এমনকি দেশের বাইরের যৌথ প্রযোজনায় শাকিব খান- শ্রাবন্তী জুটির চলচ্চিত্র ‘শিকারি’ ভক্তদের দিয়েছিলেন বিগ ধামাকা। এরপর আর নতুন কোন ধামাকা না পারলেও এবার নিজের নতুন নায়িকার খোঁজে নিজেই নেমেছেন এই সুপারস্টার নায়ক।

বর্তমানে শাকিব খানের হাতে আছে নতুন ৪টির বেশি চলচ্চিত্রের কাজ। এরমধ্যে সানি সানোয়ারের ‘শের খান’ ও রায়হান রাফি’র ‘প্রেমিক’ ঘোষণা দিলেও বাকি চলচ্চিত্রগুলির ঘোষণা আসবে বলে জানান একটি বিশ্বস্তসূত্র। তবে এই সুপারস্টারের নায়িকা হচ্ছেন কারা? এ নিয়ে চলচ্চিত্র পাড়ার পরিচালক, প্রযোজকসহ শাকিবিয়ানদের মধ্যে নানান ধরনের প্রশ্ন আর জল্পনা-কল্পনার সৃষ্টি হয়েছে।

অন্যদিকে ‘গলুই’ চলচ্চিত্রে পূজা চেরীকে নিয়ে জুটি বাঁধার পরপরই পূজাকে নিয়ে অনেকেই যখন আশাবাদি তখন প্রযোজক টপি খানের ‘প্রেমিক’ চলচ্চিত্রে তানজিন তিশার কথা আলোচনায় আসে।  এই প্রযোজক তা প্রশ্ন রেখে দেন। বিষয়টি সকল গনমাধ্যমে চলে আসার পর বেশ চুপ-চাপ থাকতে দেখা যায় এই প্রযোজককে। তবে শেষ পর্যন্ত তা ধোঁয়াশার মধ্যে রয়ে গেছে।

লুকোচুরির খেলা আর নানা প্রশ্নের বাধ ভেঙ্গে এবার নতুন একটি নাম শোনা যাচ্ছে। হতে পারে শাকিব খানের নতুন ছবি ‘শের খান’ এর নায়িকা সুনেরাহ বিনতে কামালের কথা। তিনি ন’ডরাই চলচ্চিত্রের নায়িকা ছিলেন। প্রথম চলচ্চিত্রে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন। শাকিব খানের নতুন ছবির নায়িকা হবেন বলে এক নায়কের নতুন ছবির নায়িকা হননি তিনি। এমনটি জানা যায় একটি বিশ্বস্থসূত্রে।

সূত্রটি আরও জানায়, যেহেতু বর্তমানে শাকিব নির্ভর চলচ্চিত্র, সেহেতু শাকিব খানের নায়িকা হয়ে আশাটাই হবে নবাগতা নায়িকাদের বুদ্ধিমানের কাজ। তবে এর বাইরেও নতুন নায়িকা খোঁজে এই সুপারস্টার নায়কও বেশ তৎপর দেখা গেছে। হয়তো অপেক্ষায় আছেন ভক্তদের নতুন কোন ধামাকা দেখানোর। নাকি সব কিছুই এখন প্রশ্ন? তা জানা যাবে খুব শিঘ্রই।

উল্লেখ্য, শাকিব খানের নায়িকা অপু বিশ্বাস আর বুবলি একাধিক চলচ্চিত্রে জুটি বেঁধে কাজ করলেও তাঁদের বাইরের ছিলেন নায়িকা নিপুণ, সাহারা, শাকিবা, বৈশাখী, নদী, তমা মির্জা, মাহি, তিন্নি, পরীমনি, কেয়া, রত্না, মিম, বিন্দু, শখ, রোমানা, সিমলা, ববি, তিশা, পড়শী, রেসী, বিন্দু, আঁচল, নুসরাত ফারিয়াসহ আরও অনেকেই।

কেএস 

Link copied!