Amar Sangbad
ঢাকা সোমবার, ০৬ মে, ২০২৪,

২০২২ -এর শ্রেষ্ঠ নায়কের পুরস্কার পেলেন জায়েদ খান!

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ডিসেম্বর ২৯, ২০২২, ০৫:০৫ পিএম


২০২২ -এর শ্রেষ্ঠ নায়কের পুরস্কার পেলেন জায়েদ খান!

এ বছরে চলচ্চিত্রের নানান সমালোচনা আর আলোচনার শীর্ষ নায়ক ছিলেন জায়েদ খান। তাকে নিয়ে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে শুরু হয়েছিল মামলা হামলা আর ঝামেলা। যদিও শেষ পর্যন্ত আইন আদালত রায় আসে চিত্রনায়িকা নিপুনের পক্ষে। যদিও তিনি এ রায় মানতে নারাজ। সব কিছুর অবসান ঘটিয়ে এই নায়কের হাতে দেখা গেল ২০২২ এর শ্রেষ্ঠ নায়কের পুরস্কার। সম্পতি ‍‍`বোধ‍‍` নামক একটি সংগঠন গুলশান- ২ এর বিলাস বহুল হোটেলে এই আয়োজনে পুরস্কারটি দেওয়া হয়। সেখানে অবশ্য শ্রেষ্ঠ নায়কের পুরস্কার লেখা না থাকলেও এই নায়ক নিজের পুরস্কার শ্রেষ্ঠত্বের জায়গা রাখতে দেখা গেছে।

এই পুরস্কার নিয়ে জায়েদ খান বলেন, জীবনের প্রতিটি পুরস্কার নিজের কাছে বড় প্রাপ্তি। সামনের কাজগুলিতে আরও বেশি উৎসাহিত বাড়ায়। এ বছরের বড় প্রাপ্তি হল এই পুরস্কার। যারা আমাকে এই পুরস্কার দিয়েছেন তাদেরকেও তিনি সাধুবাদ জানান।

অন্যদিকে পুরস্কার পাওয়ার পর এই নায়ককে বেশ ক্ষিপ্ত হতেও দেখা গেছে, তিনি এ পুরস্কার নিয়ে বলেন, সব দিকে পুরস্কারের ছড়াছড়ি লেগেছে। যারা সারা বছর কাজ করেন না, ছবি মুক্তি পায় না, তারাও পুরস্কার পাচ্ছে। এসব বন্ধ করার দাবি জানান তিনি। তার মতে যোগ্য লোকদের পুরস্কার দেয়ার কথাও সাফ সাফ জানিয়ে দেন।

এই নায়ককে কোন ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়েছে তা নিয়ে চলচ্চিত্র পাড়ায় বেশ সমালোচনা উঠেছে। কথা বলতে রাজি হননি ‍‍`বোধ‍‍` সংগঠনের কেউ। মুচকি হেসে পাশ কাটাতে দেখা গেছে অনেককে।

তবে অনেকের ধারণা হয়তো এ বছরে চলচ্চিত্রের নানান সমালোচনা আর আলোচনার আর সোস্যাল মিডিয়ার শীর্ষ নায়ক ছিলেন এই জায়েদ খান। অন্যদিকে পুরস্কারের গায়ে দেখা গেছে বরিশালের নিজের প্রতিষ্ঠাতা সভাপতি ‍‍`সাপোর্ট‍‍` সংগঠনের উদ্যোক্তার নামও চোখে পড়েছে। শেষ পর্যন্ত তার ‍‍`২০২২ এর শ্রেষ্ঠ নায়কের পুরস্কার পেল নায়ক জায়েদ খান। এমন কিছু জানতে চাইলে তার কোন প্রতি উত্তর দেননি।

উল্লেখ্য, সমালোচনা আর আলোচনার শীর্ষ নায়ক জায়েদ খানের আগামী বছর ‍‍`বাহাদুরী‍‍` ও ‍‍`সোনার চর‍‍` নামক দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। সম্প্রতি তার খেজুরের রস আর এই শীতের মধ্যে নদীতে পরে কাঁদামাখা খালী শরীরের ছবি দুটিও ভাইরাল হতে দেখা গেছে।

কেএস 

Link copied!