Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

প্রথমবার বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন

বিনোদন রিপোর্ট

বিনোদন রিপোর্ট

জানুয়ারি ২০, ২০২৩, ০২:০৬ এএম


প্রথমবার বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন

বর্তমানে চলচ্চিত্র অভিনয় শিল্পী সমিতির সভাপতি পদে নিয়োজিত আছেন নায়ক ইলিয়াস কাঞ্চন। দীর্ঘদিন বিরতিতে থেকে শুটিং এ ফিরছেন। এবার হাজির হচ্ছেন অ্যাকশন হিরো লুকে। লড়াই করবেন বিশাল সংঘবদ্ধ একটি অপরাধী চক্রের সঙ্গে। এবার সিনেমার শুটিং এ না দেখা গেলেও তাকে দেখা যাবে ভিসতা ইলেকট্রনিক্স-এর জন্য নির্মিত একটি টিভিসি-ওভিসিতে। এতে অ্যাকশন নায়কের ভূমিকায় আছেন তিনি।

সম্প্রতি পূর্বাচলে বিশাল সেট ফেলে চিত্রধারণ করা হয়েছে। ব্যতিক্রমী কাজটি নির্মাণ করেছেন মোহাম্মদুল্লাহ নান্টু। তবে দেশজুড়ে ‍‍`নিরাপদ সড়ক চাই‍‍` আন্দোলনের সেরা বাহক হিসেবে পরিচিত ইলিয়াস কাঞ্চন।

নির্মাতা জানান, ‍‍`ব্র্যান্ড ভিসতার নতুন বিজ্ঞাপনচিত্রে ভিন্নভাবে ভক্ত-দর্শকরা আবিষ্কার করবেন ইলিয়াস কাঞ্চনকে। এক মিনিটের এই টিভিসিতে তিনি হেলিকপ্টার নিয়ে প্রবেশ করবেন মাফিয়া নগরে। এরপর তিনি বিশাল ভার্চুয়াল দুনিয়ায় প্রবেশ করবেন। সেখানে তিনি প্রযুক্তির নানা অগ্রগতির তথ্য দেবেন। ভিসতা পক্ষ থেকে বিজ্ঞাপনচিত্রটির সার্বিক তত্ত্বাবধান করছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক উদয় হাকিম।

তিনি জানান, ‍‍`ওয়েস্টার্ন মুভির আদলে এর চিত্রনাট্য করা হয়েছে। সে সঙ্গে এতে ভিএফএক্সের মাধ্যমে আধুনিক প্রযুক্তির একটি ডেমোনেস্ট্রেশন থাকছে। যেখানে ভার্চুয়াল জগতের নানা ডাইমেনশন তুলে ধরা হয়েছে।‍‍`

বিজ্ঞাপনচিত্রটি শিগগিরই অনলাইন এবং টিভি প্ল্যাটফর্মে প্রচার হবে বলে জানান সংশ্লিষ্টরা।

Link copied!