Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

যে কারণে অঝোরে কেঁদেছিলেন কিয়ারা!

মো. মাসুম বিল্লাহ

ফেব্রুয়ারি ১০, ২০২৩, ০৮:১০ পিএম


যে কারণে অঝোরে কেঁদেছিলেন কিয়ারা!

বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি দীর্ঘ দিন চুটিয়ে প্রেম করার পর সাতপাকে বাঁধা পড়েছেন। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজস্থানের জয়সলমীরের সূর্যগড় প্রাসাদে জাঁকজমক আয়োজনের মধ্য দিয়ে মালা বদল হয় এ তারকা জুটির।

তবে রাজস্থানে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হলেও তাদের পূর্ণ অনুষ্ঠান হবে রোববার (১২ ফেব্রুয়ারি) দিল্লিতে। দিল্লি এবং মুম্বাইয়ে রয়েছে পার্টি।

তবে সম্প্রতি আনন্দের এই দিনে কান্নায় ভেঙে পড়েছিলেন কিয়ারা। এমনটাই প্রকাশ করা হয়েছে ভারতীয় একাধিক গণমাধ্যমে।

সিদ্ধার্থ-কিয়ারার বিয়েতে উপস্থিত একজন অতিথি এ খবর ফাঁস করেছেন। কারণ ব্যাখ্যা করে ওই অতিথি বলেন, ‘কিয়ারা তার পরিবারের সদস্যদের ভীষণ কাছের এবং আদরের। বিশেষ করে ভাই মিশালের সঙ্গে কিয়ারার সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ। তাই বিদায়বেলায় আবেগ চেপে রাখতে পারেননি কিয়ারা। শিশুর মতো হাউমাউ করে কেঁদেছেন। কান্না চেপে রাখতে পারেননি ভাই মিশালও। অসহায়ভাবে কাঁদতে থাকেন তাদের মা। ঠিক সেই সময় স্ত্রী কিয়ারাকে সামলান সিদ্ধার্থ।’

রাজস্থানের জয়সালমীরে সাতপাকে বাঁধা পড়েন সিদ্ধার্থ-কিয়ারা। বিয়ের পর কিয়ারা সিদ্ধার্থের হাত ধরে দিল্লিতে শ্বশুরবাড়িতে পৌঁছান। সেখানে ধুমধাম করে নববধূকে স্বাগত জানানো হয়।

প্রসঙ্গত, ‘শেরশাহ’ সিনেমার শুটিং সেট থেকেই একে অপরের প্রেমে পড়েন সিদ্ধার্থ-কিয়ারা। এরপর এ জুটির প্রেম এবং বিয়ে নিয়ে ব্যাপক আলোচনা হয়েছে বলিপাড়ায়। অবশেষে সব উপেক্ষা করে ভালোবাসার পরিণয় হলো এই যুগলের। সূত্র : হিন্দুস্তান টাইমস

এবি

Link copied!