Amar Sangbad
ঢাকা সোমবার, ২০ মে, ২০২৪,

শফিক হাসানের সিনেমায় অধরা খান বাদ?

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৬:৫০ পিএম


শফিক হাসানের সিনেমায় অধরা খান বাদ?

চলচ্চিত্র পরিচালক শফিক হাসান ক‍‍`দিন আগে চিত্রনায়িকা অধরা খানকে নিয়ে ‘ফ্রড-দ্য বাটপার’ করার ঘোষনা দিতে দেখা যায়। এরপর ছবিটির শুটিং শুরু না করলেও অধরা খানকে বাদ দিয়ে আবারও নতুন করে নায়িকার ঘোষণা দিতে দেখা গেল এই পরিচালককে! তবে এ বিষয়ে নানানভাবে নায়িকা অধরা খানের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। 

এই সিনেমায়  নতুন করে চুক্তিবদ্ধ করেন হালের চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।  এপ্রিলের দ্বিতীয় সপ্তাহ থেকে এর শুটিং শুরুর কথা রয়েছে। এর কাহিনী ও সংলাপ করেছেন দেলোয়ার হোসেন দিল। সিনেমাটিতে ববি অভিনয় করবেন একজন বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রীর চরিত্রে, যার পুরো পরিবার ইতালি থাকলেও দেশপ্রেমের কারণে সে বাংলাদেশেই থাকে। সিনেমাটি নিয়ে আশাবাদী এই ববি। 

নতুন সিনেমা প্রসঙ্গে তিনি বলেন, দ্বিতীয়বারের মতো শফিক ভাইয়ের পরিচালনায় কাজ করতে যাচ্ছি। গল্পটা দেশপ্রেমের ওপর। আমার খুব ভালো লেগেছে। আশা করছি, সিনেমাটি মুক্তি পেলে দর্শকদেরও পছন্দ হবে। এদিকে ববি গতকাল উড়াল দিয়েছেন লন্ডনে। সেখানে দুই ছবির শুটিং করবেন তিনি। অন্যদিকে সম্প্রতি তিনি ‘মেঘনা কন্যা’ নামে নতুন একটি সিনেমার শুটিংয়ের কাজ শেষ করেছেন। 

ববি এ ছাড়া শেষ করেছেন ‘পাপ পূণ্য’ ও ‘এবার তোরা মানুষ হ’ নামে দু’টি সিনেমার শুটিং। আসছে মে মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে তার ‘ময়ূরাক্ষী’ সিনেমাটি।

Link copied!