Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

‘মায়া’র সাথে পিছিয়ে গেল শাকিব খানের ‘শের খান’

আকাশ নিবির

আকাশ নিবির

মার্চ ১১, ২০২৩, ০৭:০৪ পিএম


‘মায়া’র সাথে পিছিয়ে গেল শাকিব খানের ‘শের খান’

বর্তমানে শাকিব খানের হাতে তেমন কোন নতুন ছবি নেই। আর যা হাতে রয়েছে তা মূলত ঘােষনাতেই ঘোষণাই শেষ হয়ে যাচ্ছে! ছবিগুলি শুটিং ফ্লোরে আর গড়াচ্ছে না। তাই ক্রমেই ঘোষণা দিয়ে না হওয়া সিনেমার তালিকা দীর্ঘ হচ্ছে দেশের জনপ্রিয় নায়ক শাকিব খানের ঝুলিতে। ‘রাজকুমার’, ‘প্রিয়তমা’, ‘কবি’, ‘প্রেমিক’ সিনেমার পর এবার এই তালিকায় যুক্ত হচ্ছে আরও একটি ছবি। সেটি ‘শের খান’। এ সূত্রের খবরে প্রথমে ‘মায়া’র কাজ শুরু করার কথা থাকলেও সেটিও পিছিয়ে দিবার চিন্তা করেছেন এ নায়ক। সর্বপ্রথম ‘প্রিয়তমা’ দিয়েই পর্দায় আসবেন তিনি। 

শাকিব নিজের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্ম ও কপ ক্রিয়েশনের ব্যানারে ‘শের খান’ নির্মাণের ঘোষণা দিয়েছিলেন গেল বছরের নভেম্বরে। একাধিকবার শুটিং ডেট পরির্বতন করে জানানো হয়েছিল মার্চে সিনেমাটির শুট শুরু হবে। 

কিন্তু সূত্র বলছে নানা কারণে শের খানের’ শুটিং মার্চে করা সম্ভব হচ্ছে না। তবে কবে শুরু হবে সে বিষয়েও চূড়ান্ত তারিখ জানা নেই কারও। তবে হাতে কাজ কম থাকায় বর্তমানে দেশের বাইরে বিভিন্ন শো করেই ব্যস্ত সময় কাটাচ্ছেন। তাছাড়া বর্তমান যুগের সাথে তাল মিলিয়ে আর নিজেকে বেশি চালাক ভাবার কারণে নিজের কাজগুলি অন্যের কাছে ছুটে যাচ্ছেন বলেও সূত্রটি দাবি করেন।  

অন্যদিকে ছবিটির প্রযোজনা সংস্থা  কপ ক্রিয়েশন বলছে, আপাতত হচ্ছে না ‘শের খান’। চলতি বছরের শেষ দিকে সিনেমাটির শুট শুরু হওয়ার সম্ভবনা আছে। তবে ঠিক কী কারণে এখন সিনেমাটি হচ্ছে না সে প্রসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানটি সুনির্দিষ্ট তথ্য জানায়নি।

‘শের খান’ পরিচালনার পাশাপাশি গল্প, চিত্রনাট্য এবং সংলাপ করছেন সানী সানোয়ার নিজেই। মুক্তির পরিকল্পনা ছিল ২০২৩ এর যেকোনো উৎসবে।
 

Link copied!