Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

শাকিবকে প্রযোজক সমিতির ‍‍`শোকজ‍‍` বার্তা

বিনোদন প্রতিবেদক

বিনোদন প্রতিবেদক

মার্চ ২৩, ২০২৩, ০৭:১৩ পিএম


শাকিবকে প্রযোজক সমিতির ‍‍`শোকজ‍‍` বার্তা

চলচ্চিত্র অঙ্গনের শীর্ষ নায়ক শাকিব খানকে শোকজ দিল প্রযোজক সমিতি। পেশাগত অবহেলার মাধ্যমে ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রটির ক্ষতি সাধন ও চলচ্চিত্রের শুটিং সম্পন্ন করতে অথবা লগ্নিকৃত অর্থ ফিরিয়ে দিতে রাজি না হওয়া প্রসঙ্গে এই শোকজ প্রদান করা হয়।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির প্যাডে শোকজের অভিযোগ পত্রে উল্লেখ করা হয়, শাকিবের বিরুদ্ধে ‘অপারেশন অগ্নিপথ’ চলচ্চিত্রটির শুটিং শিডিউল ভোগান্তি মর্মে অভিযোগ দায়ের করেছেন জনাব রহমত উল্লাহ। উক্ত অভিযোগের বিষয়ে পত্র পাওয়ার ৭ (সাত) কার্যদিবসের মধ্যে নিজের বক্তব্য লিখিতভাবে জানানোর জন্য অনুরোধ করা হয়েছে শাকিব খানকে।

কয়েক দিন ধরেই তুমুল আলোচনায় রয়েছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান ও প্রযোজক রহমত উল্লাহ। একে অপরের প্রতি অভিযোগ-পাল্টা অভিযোগ এবং আইনি লড়াইয়ে মুখোমুখি অবস্থানে দুজন। বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিবের আদালতে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে একটি মামলা করেন শাকিব। বাদীর জবানবন্দি গ্রহণ করে আগামী ২৬ এপ্রিল আসামি রহমত উল্লাহকে হাজির হতে সমন জারি করেছেন আদালত।

এর আগে প্রযোজক রহমত উল্লাহর বিরুদ্ধে মামলা করতে গুলশান থানা ও ডিবি কার্যালয়ে যান শাকিব। তবে থানা থেকে মামলা গ্রহণ না করে শাকিব খানকে আদালতে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। অস্ট্রেলিয়ায় ‘অপারেশন অগ্নিপথ’ সিনেমার শুটিং চলার সময় সহকারী নারী প্রযোজককে ধর্ষণ ও শিডিউল ফাঁসানোর অভিযোগ তোলেন রহমত উল্লাহ। তবে শাকিব খান দাবি করেন, মিথ্যা অভিযোগ দিয়ে তার সুনাম ক্ষুণ্ণ ও চাঁদা দাবি করছেন রহমত উল্লাহ।

 

Link copied!