Amar Sangbad
ঢাকা রবিবার, ০৫ মে, ২০২৪,

বান্দরবানে ব্যাংক ডাকাতি

কেএনএফ সন্ত্রাসীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের ঘোষণা স্বরাষ্ট্রমন্ত্রীর

আমার সংবাদ ডেস্ক:

আমার সংবাদ ডেস্ক:

এপ্রিল ৬, ২০২৪, ০১:২২ পিএম


কেএনএফ সন্ত্রাসীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযানের ঘোষণা স্বরাষ্ট্রমন্ত্রীর

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, তিনটি ব্যাংকে ডাকাতি, অস্ত্র লুটের ঘটনায় যারা জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। একই সঙ্গে সশস্ত্র গোষ্ঠী কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সন্ত্রাসীদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান পরিচালনার ঘোষণা দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

শনিবার (৬ এপ্রিল) সকালে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বান্দরবানে আসেন স্বরাষ্ট্রমন্ত্রী। বান্দরবানের রুমায় পৌঁছে সাংবাদিকদের এক প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পাহাড় শান্তিপ্রিয় এলাকা। এখানে শান্তির সুবাতাস বইত। এখানে কোনো অশান্তি হোক তা আমরা চাই না।

মন্ত্রী বলেন, যে ঘটনাই ঘটুক, তদন্ত করে দেশের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না। পার্বত্যাঞ্চলকে অশান্ত করতে দেওয়া হবে না। হামলার ঘটনায় কারো গাফিলতি আছে কি না খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকা থেকে স্বরাষ্ট্রমন্ত্রীর সফরসঙ্গী হিসেবে ছিলেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী।

মন্ত্রী বান্দরবানের রুমা, থানচি সহ বিভিন্ন এলাকা পরিদর্শন করার কথা রয়েছে। সেই সঙ্গে তিনি বান্দরবানের জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন।

এদিকে, গত ৩ দিনে একের পর এক হামলা, ব্যাংক লুট, অপহরণ, গোলাগুলি ও অস্ত্র লুটের ঘটনার পর কেএনএফ‍‍`র বিরুদ্ধে সেনাবাহিনীকে সঙ্গে নিয়ে সমন্বিত অভিযান শুরুর কথা রয়েছে আজ থেকেই।

বিআরইউ

Link copied!