Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪,

আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে: কাদের

মো. মাসুম বিল্লাহ

জুলাই ২৯, ২০২২, ০৭:৩৫ পিএম


আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে: কাদের

নেতার সাথে কর্মীর এবং কর্মীর সাথে জনগণের সেতু নির্মাণ করে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শুক্রবার (২৯ জুলাই) বিকালে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত বিমানবন্দর থানার বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

আওয়ামী লীগ নিজেদের জন্য রাজনীতি করে না, আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের ভাগ্যোন্নয়নের জন্য উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আগামী জাতীয় নির্বাচনের সময় বেশি দিন নেই, তাই এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

রাজপথে সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে মোকাবেলা করার প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে, তাহলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

ওবায়দুল কাদের বিএনপি নেতাদের উদ্দেশে বলেন, যারা বিদ্যুৎ এর পরিবর্তে খাম্বা দিয়েছিল তাদের মুখে বিদ্যুৎ এর কথা বলা মানায় না।

সংখ্যালঘু নির্যাতনের রেকর্ড এদেশে একমাত্র বিএনপির এমন দাবি করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির শাসনামলে তারা হিন্দু সম্প্রদায়ের উপর যে হামলা, নির্যাতন চালিয়েছিল তার নজির আর নেই।

বর্তমান সরকারের শাসনামলে হিন্দু ধর্মাবলম্বীরা নিরাপদ নয়, বিএনপি মহাসচিবের এমন কথা শুনলে মনে হয়-  বানরে সংগীত গায়, শিলা জ্বলে ভাসে।

প্রতিদিন কোন না কোন বিষয়ে মিথ্যাচার করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, আপনারা দেশের জন্য কি উন্নয়ন করেছেন, যা থেকে জনগণের কাছে ভোট চাইবেন।

তিনি বলেন, মানুষ উন্নয়ন ও কাজ চায়, শেখ হাসিনা উন্নয়ন ও কাজ করে যাচ্ছে- তাই জনগণ শেখ হাসিনার ওপর খুশি, আর বিএনপির মন খারাপ।

এবি

Link copied!