Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

কিশোর মাশরাফীর ঝুলন্ত লাশ উদ্ধার

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

মে ৩, ২০২৩, ০৪:২৪ পিএম


কিশোর মাশরাফীর ঝুলন্ত লাশ উদ্ধার

ময়মনসিংহের ভালুকায় দশম শ্রেণির এক স্কুল পড়ুয়া মেধাবী ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। 

বুধবার (৩ মে) সকালে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া এলাকার নোমান কম্পোজিট টেক্সটাইল মিলের ফ্যামিলি কোয়াটারের রুম থেকে স্থানীয় হোসেন আলী সরকার একাডেমীর দশম শ্রেণির ছাত্র মাশরাফী বিন মূর্তজা (১৬)’র লাশ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

নিহত ছাত্র মাশরাফী রংপুর কুড়িগ্রামের বুরুঙ্গিমারী থানার ফজলুর রহমানের ছেলে। তার বাবা নোমান কম্পোজিট টেক্সটাইল মিলে মেকানিক্যাল সেকশনে চাকুরি করার সুবাদে তার সঙ্গেই ফ্যামিলি কোয়াটারে থাকতো।

পরিবার সূত্রে জানা যায়, মাশরাফী বেশ কিছুদিন যাবৎ মানসিক ভারসাম্যহীন অবস্থায় চিকিৎসা নিচ্ছিল। ঘটনার দিন সকাল সাড়ে ৭টার দিকে ফাকা রুমের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করে।

হোসেন আলী সরকার একাডেমীর প্রধান শিক্ষক মো. আলাউল কবির সরকার জানান, মাশরাফী আমাদের স্কুলের ১০ম শ্রেণীর অত্যন্ত ভালো ও মেধাবী ছাত্র ছিল। কিছুদিন যাবৎ তার মানসিক সমস্যার কারণে ঢাকায় চিকিৎসা করাচ্ছিল তার পরিবার।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি চেয়ে আবেদন করায় পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

এআরএস

 

Link copied!