Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

মাথায় বল লেগে হাসপাতালে মুস্তাফিজ

স্পোর্টস ডেস্ক

স্পোর্টস ডেস্ক

ফেব্রুয়ারি ১৮, ২০২৪, ০১:১৪ পিএম


মাথায় বল লেগে হাসপাতালে মুস্তাফিজ
ছবি: সংগৃহীত

বিপিএলের দশম আসরের চট্টগ্রাম পর্ব চলমান। একদিনের বিরতি নিয়ে আগামীকাল আবার মাঠে গড়াবে বিপিএল। দিনের প্রথম ম্যাচেই দুপুর দেড়টায় ডিফেন্ডিং চ্যাম্পিয়ন কুমিল্লার মুখোমুখি হবে সিলেট স্ট্রাইকার্স। সে হিসেবে অনুশীলনে নেমেছিল কুমিল্লা। কিন্তু এদিন মাঠে বড় দুর্ঘটনার শিকার হন গতির পেসার মুস্তাফিজুর রহমান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের নেটে কুমিল্লা অনুশীলন করছিল। মুস্তাফিজ নেটে বোলিং করার সময়ই এ ঘটনা ঘটে।

অন্যান্য দিনের মতোই এদিন অনুশীলন শুরু করেন মুস্তাফিজ। নিজের চিরচেনা ছন্দে বোলিং করছিলেন। ব্যাটিং করছিলেন ক্যারিবিয়ান তারকা ম্যাথিউ ফোর্ড। একটি ডেলিভারির পর যখন আরেকটি ডেলিভারির জন্য ফিজ ফিরে যাচ্ছিলেন, তখনই ওয়েস্ট ইন্ডিজ তারকার বল সরাসরি আঘাত হানে মুস্তাফিজের মাথার পেছনের দিকে। 

সঙ্গে সঙ্গেই মাটিতে লুটিয়ে পড়েন মুস্তাফিজ। পড়ে যাওয়ার পর মাঠেই অনেকক্ষণ প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় মুস্তাফিজকে। যদিও সেবা পেয়ে উঠে দাঁড়াতে পারেননি তিনি। যে কারণে স্ট্রেচারে করে অ্যাম্বুলেন্সে তোলা হয়। পরে অ্যাপোলো ইম্পেরিয়াল হাসপাতালে নিয়ে যাওয়া হয় মুস্তাফিজকে। চোট কতটা গুরুতর বা ঝুঁকিপূর্ণ তা বোঝা যাবে পরীক্ষা-নিরীক্ষার পর।

বিষয়টি নিশ্চিত করে কুমিল্লার মিডিয়া ম্যানেজার খান নয়ন বলেন, দেখছেন তো মাথায় লেগেছে। এরপর বসে ছিল মাঠে, যদিও রক্ত বের হয়েছে বেশ খানিকটা। তবে সে স্বাভাবিকভাবে কথা বলেছে। তাৎক্ষণিক হাসপাতালে নেয়া হয় তাকে। তার সঙ্গে দলের দায়িত্বে থাকা সকলেই গেছে।

এই বিপিএলে এখন পর্যন্ত ৯ ম্যাচ খেলেছেন মুস্তাফিজ। তার শিকার ১১ উইকেট। ৩২ রান দিয়ে ৩ উইকেট ছিল বিপিএলে বোলিং এর চমৎকার ঝলক।

বিআরইউ
 

Link copied!