Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

রামগতির সড়ক দুর্ঘটনায় আহত শ্রমিক সোহেলের মৃত্যু

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

আগস্ট ১৫, ২০২২, ০৮:১৪ পিএম


রামগতির সড়ক দুর্ঘটনায় আহত শ্রমিক সোহেলের মৃত্যু

লক্ষ্মীপুরের রামগতির ইটভাটা শ্রমিকরা কাজ শেষে বাড়ি ফেরার পথে নোয়াখালীর প্রভিটা ফিড ফ্যাক্টরির সামনে তাদের সিএনজির সাথে কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত ও আহত শ্রমিক সোহেলসহ দুজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় নয় দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন সোহেল।

রবিবার (১৪ আগস্ট) গভীর রাতে ঢাকায় এক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহেল মৃত্যু বরণ করেন।

স্বজন ও স্থানীয়দের কাছ থেকে জানা যায়, রামগতি থেকে ইট বোঝাই গাড়ী নিয়ে নোয়াখালীর সেনবাগ এলাকায় আনলোড করে নিজ বাড়ীর উদ্দেশ্যে ফেরার পথে প্রভিটা ফিড ফ্যাক্টরির সামনে এলে তারা দুর্ঘটনার শিকার হন। এ সময় তার সাথে আরো এক যাত্রী ও সিএনজি ড্রাইভার গুরুতর আহত হয়। আহতদের প্রথমে নোয়াখালী ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়।

নিহত সোহেল পৌরসভার ৭নং ওয়ার্ডের সমবায় গ্রামের দুধা বাড়ীর আবুল খায়েরের ছেলে। সোমবার বিকালে সোহেলের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

উল্লেখ্য যে, শুক্রবার (৪ আগস্ট) সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলে ফয়সল আহাম্মদ নামের এক শ্রমিকের মৃত্যু হয়। সোহেল সহ আরো এক শ্রমিক গুরুতর আহত হলে তাদের উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী সদর হাসপাতাল পরে ঢাকায় স্থানান্তর করা হয়। গত সপ্তাহ খানেক ধরে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর রবিবার রাতে সোহেল মৃত্যুর কোলে ঢলে পড়েন।

আমারসংবাদ/এসএম

Link copied!