Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

দৌলতপুরে বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

নভেম্বর ৮, ২০২২, ১০:৩৪ এএম


দৌলতপুরে বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার

কুষ্টিয়া দৌলতপুরে পিবিআই সিরাজগঞ্জ টিম এর অভিযানে হত্যা  মামলার পলাতক আসামি সিরাজগঞ্জ সদর উপজেলার মৃত নুরুল ইসলাম এর ছেলে রকি কে একটি বিদেশি পিস্তল ম্যাগাজিন সহ ৫ রাউন্ড গুলি ও তার সাথে থাকা সোহানকে প্রাইভেট কার সহ আটক করেছে।

পুলিশ পরিদর্শক (এডমিন) গোলাম কিবরিয়ার নেতৃত্বে ও পুলিশ পরিদর্শক মোঃ মাহাবুব মোরশেদ খানের সহযোগীতায় সঙ্গীয় অফিসার এস আই ইমরান হোসেন, এস আই জাহাঙ্গীর আলম,এস আই আশিকুর রহমান,এস আই আব্দুল খালেক, এস আই সোহরাব হোসেন সোমবার রাত অনুমানিক ৯ টার পরে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানা বাজার থেকে সিরাজগঞ্জ সদর উপজেলার মৃত নুরুল ইসলাম এর ছেলে রকি কে একটি বিদেশি পিস্তল ম্যাগাজিন সহ ৫ রাউন্ড গুলি ও তার সাথে থাকা সোহানকে প্রাইভেট কার  সহ আটক করেছে।

এ সময় পুলিশ পরিদর্শক মোঃ গোলাম কিবরিয়া বলেন, মার্ডার মামলার পলাতক আসামি রকি দীর্ঘ দিন যাবত আত্মগোপনে ছিলেন। আমরা জানতে পারি সে কুষ্টিয়া জেলা দৌলতপুর উপজেলা অবস্থা করছে। এমন তথ্যের ভিত্তিতে  সোমবার রাতে অভিযান পরিচালনা করে তাকে একটি প্রাইভেট কার যাহার নাম্বার ঢাকা মেট্রো -গ - ১৫-৫৬২৯ ও  তার নিজ কমরে গোঁজা অবস্থায় একটি বিদেশী পিস্তল ও ম্যাগাজিন, পাঁচ রাউন্ড গুলি সহ তাকে স্থানীয় এলাকাবাসীর উপস্থিতিতে  আটক করি। এ সময় তারা সাথে থাকা  দৌলতপুর উপজেলার কৈপাল গ্রামের  সোহান নামে  এক জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

কেএস 

Link copied!