Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কিশোরগঞ্জে চিকিৎসক মির্জা কাউসারকে অপহরণ

আশরাফুল ইসলাম তুষার, কিশোরগঞ্জ

আশরাফুল ইসলাম তুষার, কিশোরগঞ্জ

নভেম্বর ১৩, ২০২২, ১২:১৫ পিএম


কিশোরগঞ্জে চিকিৎসক মির্জা কাউসারকে অপহরণ

কিশোরগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. মির্জা কাউসারকে (২৮) অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১২ নভেম্বর) রাত ৭ টার দিকে জেলা শহরের খরমপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টার থেকে তাকে অপহরণ করা হয়।

অপহরণের শিকার ডা. মির্জা কাউসার করিমগঞ্জের জাফরাবাদস্থ রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজ হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের প্রভাষক।  

সূত্র জানায়, শনিবার (১২ নভেম্বর) রাত ৭ টার দিকে জেলা শহরের খরমপট্টি এলাকার মেডিক্স কোচিং সেন্টারের নিচে একটি কালো রঙের মাইক্রোবাস আসে।

পরে মাইক্রোবাস থেকে ৫ জন লোক নেমে মেডিক্স কোচিং সেন্টারের দ্বিতীয় তলায় যান। সেখানে গিয়ে ডা. মির্জা কাউসারকে খুঁজে বের করেন।

পরে তাকে (ডা. মির্জা কাউসার) সঙ্গে করে কোচিং সেন্টারের নিচে নেমে মাইক্রোবাসে তুলে নেন তারা।

এসময় উপস্থিত ডা. মির্জা কাউসারের সহকর্মী ডা. সুমন মিয়া মুঠোফোনে বিষয়টি রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষকে জানাতে চেষ্টাকালে মোবাইলফোন কেড়ে নেন অপহরণকারীর একজন। এরপর অপহরণকারীরা ডা. মির্জা কাউসারকে সঙ্গে করে মাইক্রোবাস নিয়ে চলে যান।

ডা. সুমন মিয়া জানান, গাড়িতে বসে থাকাদের মধ্যে একজনের গায়ে পুলিশের পোশাক পড়া ছিল।  

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম বার জানান,ঘটনা আমরা শুনেছি।বিষয়টা নিয়ে আমরা তৎপর আছি। একটা গাড়ির নম্বর পাওয়া গেছে। সিসিটিভি ফুটেজও পর্যবেক্ষণ করা হচ্ছে। সার্বিকভাবে চেষ্টা করা হচ্ছে। অপহরণ হওয়া চিকিৎসককে উদ্ধার অভিযানে কাজ করছে পুলিশ।  

কেএস 

Link copied!