Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

রাজবাড়ীতে মাদকসহ গ্রেপ্তার ৫

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ী প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২৩, ০৭:০৪ পিএম


রাজবাড়ীতে মাদকসহ গ্রেপ্তার ৫

রাজবাড়ীতে গাঁজা, ইয়াবা ও হেরোইনসহ ৫জনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা গোয়েন্দা শাখা ডিবি। আড়াই কেজি গাঁজাসহ রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রামের মৃত উমেদ বিশ্বাসের ছেলে এরশাদ বিশ্বাস, ১০০পিস ইয়াবা ও ৪০ পুড়িয়া হেরোইনসহ পিরোজপুর জেলার ভান্ডারিয়া গ্রামের শহিদুল হাওলাদারের ছেলে ও উত্তর দৌলতদিয়া সেহরাব মন্ডল পাড়ার জুলহাস ফকিরের বাড়ীর ভাড়াটিয়া শিশু মো. সাব্বির হাওলাদার (১৭), চর দৌলতদিয়া ৭নং ওয়ার্ডের মো. হক শেখের ছেলে শিশু সাগর শেখ(১৬), ৫৫ পুড়িয়া হেরোইনসহ বিনোদপুর নতুন মসজিদ পাড়ার মো. শহিদ শেখের ছেলে মো. তুহিন শেখ তুহিন কসাই (৩০), বড় লক্ষ্মীপুর গ্রামের মৃত কেতু খাঁর ছেলে মো. বাবু  খাঁ(৩৩)।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে শুক্রবার দুপুর ১২ পর্যন্ত মাদক বিরোধী এ অভিযান পরিচালনা করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ী জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান বলেন, উপজেলার বসন্তপুর ইউনিয়নের উদয়পুর গ্রামে অভিযান পরিচালনা করে এরশাদ বিশ্বাসকে ২ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। এ ব্যাপারে আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রাজবাড়ী সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।

জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান খান বলেন, পৃথক দু’টি অভিযানে হেরোইন, ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ২জন শিশু রয়েছে। ধৃত আসামী তুহিন শেখের বিরুদ্ধে পূর্বে ২ টি মাদক মামলা এবং বাবু খাঁর বিরুদ্ধে ৪ টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে। রাজবাড়ী ও গোয়ালন্দ ঘাট থানায় মামলায় দায়ের করা হয়েছে।

এআরএস

Link copied!