Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০৭ মে, ২০২৪,

নৌকার মিছিলে পিস্তল উঁচিয়ে ভাইরাল তরুণ আটক

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি

ডিসেম্বর ২৮, ২০২৩, ০৪:০৭ পিএম


নৌকার মিছিলে পিস্তল উঁচিয়ে ভাইরাল তরুণ আটক

ময়মনসিংহের নান্দাইলে নৌকার মিছিলে পিস্তল সাদৃশ্য দুই অস্ত্র প্রর্দশনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় জনমনে আতংক ছড়িয়ে পড়ে। পরে বিষয়টি সোশ্যাল মিডিয়া মনিটরিং টিম তদন্ত করে ওই দুটি অস্ত্রসহ মিছিলের নেতৃত্বদানকারী ওয়াহিদুজ্জামান তানভীরকে আটক করে থানা পুলিশ।

তবে মিছিলে অংশগ্রনকারী ওই যুবক বা সহযোগীরা আওয়ামীলীগ বা অঙ্গসংগঠনের কেউ নয় বলে দাবী করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আমিনুল ইসলাম শাহান।

নান্দাইল মডেল থানা সূত্রে জানাগেছে, গত বুধবার রাত ৮টার দিকে তানভীরের নেতৃত্বে ৩০/৪০ জনের সম্বলিত একটি নৌকার মিছিল চন্ডিপাশা ইউনিয়নের কুল ধুরুয়া থেকে শুরু করে চামারুল্লাহ বাজার হয়ে ধুরুয়া আনন্দ বাজারে নির্বাচনী ক্যাম্পে এসে শেষ হয়।

এসময় উক্ত মিছিলে ওয়াহিদুজ্জামানের তানভীরের নিকটআত্মীয় শাহ আলম নামে এক যুবক দুই হাতে দুটি অস্ত্র উচিঁয়ে নৌকার স্লোগান দিয়ে স্থানীয় নির্বাচনী ক্যাম্পে ঢুকে।

প্রকাশ্যে অস্ত্র উচিয়ে মিছিলে অংশ গ্রহন করায় এলাকার জনমনে আতংক সৃষ্টি হয় এবং এরই একটি ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। পরে বিষয়টি পুলিশ প্রশাসনের দৃষ্টি গোচর হলে অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সুমন মিয়ার নেতৃত্বে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল মজিদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাত ৩টার দিকে কুলধুরুয়া নিজ বাড়ি থেকে ওয়াহিদুজ্জামান তানভীরকে গ্রেপ্তার করে।

পরে অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদে তানভীরের বাড়ির পুকুর পাড় থেকে পিস্তল সাদৃশ্য দুটি অস্ত্র উদ্ধার করা হয়। কিন্তু মিছিলে অস্ত্র প্রদর্শনকারী নুরে আলম পলাতক রয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার দিকে নান্দাইল মডেল থানা পুলিশ গ্রেপ্তারের বিষয়টি প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে স্থানীয় মিডিয়াকর্মীদের অবহিত করেন।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার গৌরীপুর সার্কেল সুমন মিয়া জানান, এ দুটি অস্ত্র ওয়াহিদুজ্জামান তানভীর নিজের বলে দাবী করেন। এছাড়া শাহ আলম নামে ওই যুবককেও দ্রুত গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এইচআর
 

Link copied!